New Cars and Bikes in India

ভারতে লঞ্চ হল Yamaha MT-15: দাম ও ফিচার্স

ইন্দোনেশিয়ায় বিক্রি হওয়া MT-15 মোটরসাইকেলের সাথে ভারতে লঞ্চ হওয়া MT-15 এ কিছু পার্থক্য রয়েছে। থাকছে এই সিরিজের অন্যান্য মোটরসাইকেল্র মতো আক্রমণাত্মক স্টান্স, মাসকুলার স্টাইলিং আর টুইন হেডল্যাম্প। দুটি রঙে পাওয়া যাবে Yamaha MT-15। থাকছে স্ট্যান্ডার্ড টুইন শক।

ছবি দেখুন
দিল্লিতে Yamaha MT-15 এর এক্স শো-রুম দাম 1.36 লক্ষ টাকা

ভারতে লঞ্চ হল Yamaha MT-15। দিল্লিতে নতুন এই মোটরসাইকেলের এক্স শো-রুম দাম 1.36 লক্ষ টাকা। এটাই কোম্পানির স্ট্রিট ফাইটার MT সিরিজের লেটেস্ট মোটরসাইকেল। ভারতে কোম্পানির ‘কল অফ ব্লু' ক্যাম্পেইনের অধীনে Yamaha MT-15 লঞ্চ করেছে Yamaha। এই ক্যাম্পএইনের অধীনে রয়েছে R সিরিজ, FZ সিরিজ আর MT সিরিজের মোটরসাইকেলগুলি।

v6l7dli

Yamaha MT-15

ইন্দোনেশিয়ায় বিক্রি হওয়া MT-15 মোটরসাইকেলের সাথে ভারতে লঞ্চ হওয়া MT-15 এ কিছু পার্থক্য রয়েছে। থাকছে এই সিরিজের অন্যান্য মোটরসাইকেল্র মতো আক্রমণাত্মক স্টান্স, মাসকুলার স্টাইলিং  আর টুইন হেডল্যাম্প। দুটি রঙে পাওয়া যাবে Yamaha MT-15। থাকছে স্ট্যান্ডার্ড টুইন শক।

0 Comments

Yamaha MT-15 মোটরসাইকেলে থাকছে 155 cc লিকুইড কুলড SOHC ইঞ্জিন। এই ইঞ্জিনে থাকছে ভেরিয়েবেল ভাল্ভ অ্যাকচুয়েশন সিস্টেম আর স্লিপার ক্লাচ। ভালো অ্যাকসিলারেশনের জন্য বিশেষভাবে টিউন করা MT-15 মোটরসাইকেলের ইঞ্জিন। এই ইঞ্জিনে 19 bhp শক্তি আর 14.7 Nm টর্ক পাওয়া যাবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.