New Cars and Bikes in India

লঞ্চের আগেই রাস্তায় দেখা গেল নতুন Mahindra Bolero

বাজারে থাকা মডেলের সাথে নতুন Mahindra Bolero গাড়ির বাইরে থেকে কোন পরিবর্তন চোখে পড়েনি। তবে রাস্তায় এই গাড়ি চালানোর সময় সামনে গ্রিল ঢেকে রেখেছিল Mahindra। তাই সেখানে কিছু পরিবর্তন আসতে পারে। তবে নতুন Mahindra Bolero গাড়িতে একই হেডল্যাম্প, একই ফগল্যাম্প দেখা গিয়েছে।

ছবি দেখুন
নতুন Mahindra Bolero গাড়িতে বাইরে থেকে কোন পরিবর্তন চোখে পড়েনি

সম্প্রতি রাস্তায় নতুন Mahindra Bolero গাড়ির ছবি সামনে এসেছে। এই ছবিতে নতুন ভার্সানের বাইরে খুব বেশি পরিবর্তন দেখা যায়নি। ভারতে প্রতি মাসে প্রায় 8,000 Bolero বিক্রি করে Mahindra। এটাই ভারতে কোম্পানির সবথেকে জনপ্রিয় গাড়ি। তাই বাইরে থেকে বিশেষ পরিবর্তন দেখা না গেলেও নতুন ভার্সানে Mahindra Bolero গাড়ির ভিতরে একাধিক পরিবর্তন আসবে বলে মনে করা হচ্ছে।

ba7m6hn

বাজারে থাকা মডেলের সাথে নতুন Mahindra Bolero গাড়ির বাইরে থেকে কোন পরিবর্তন চোখে পড়েনি। তবে রাস্তায় এই গাড়ি চালানোর সময় সামনে গ্রিল ঢেকে রেখেছিল Mahindra। তাই সেখানে কিছু পরিবর্তন আসতে পারে। তবে নতুন Mahindra Bolero গাড়িতে একই হেডল্যাম্প, একই ফগল্যাম্প দেখা গিয়েছে। নতুন গাড়িতে কয়েকটি জায়য়ায় ক্রোম ফিনিশ যোগ করেছে Mahindra।

2i3qfdmk

বাইরে থেকে নতুন Bolero গাড়ি দেখা গেলেও এখনও ভিতর থেকে নতুন এই গাড়ির কোন ছবি সামনে আআসেনি। তাই কেবিনে কোন পরিবর্তন এসেছে কী না জানা যায়নি। তবে নতুন সুরক্ষা আইন অনুযায়ী এই গাড়িতে যোগ হতে পারে সিটবেল্ট রিমাইন্ডার, স্পিড অ্যালার্ট রিভার্স পার্কিং সেন্সার সহ একাধিক সুরক্ষা ফিচার।

1leit2k8

এই মুহুর্তে Bolero গাড়িতে ব্যবহার হয় mHawkD70 ইঞ্জিন। 1.5 লিটার তিন সিলিন্ডার ডিজেল ইঞ্জিনে সর্বোচ্চ 70 bhp শক্তি আর 195 Nm টর্ক পাওয়া যায়। সাথে রয়েছে একটি 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান।

0 Comments

ছবি: TeamBHP

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.