ভারতীয় সেনাকে সম্মান জানিয়ে এই মোটরসাইকেল লঞ্চ করল TVS

ভারতে লঞ্চ হল TVS Star City+ মোটরসাইকেলের ‘কার্গিল এডিশন’। TVS Star City+ ‘কার্গিল এডিশন’ এর দাম 54,399 টাকা। ভারতীয় সেনার প্রতি সম্মান জানিয়ে নতুন এই মোটরসাইকেল লঞ্চ করেছে TVS।

ছবি দেখুন
সেনাবাহিনীর পোশাকের সাথে তাল মিলিয়ে বিশেষভাবে রং করা হয়েছে TVS Star City+ ‘কার্গিল এডিশন'

বাজেট সেগমেন্টে ভারতে লঞ্চ হল  TVS Star City+ মোটরসাইকেলের ‘কার্গিল এডিশন'। TVS Star City+ ‘কার্গিল এডিশন' এর দাম 54,399 টাকা। ভারতীয় সেনার প্রতি সম্মান জানিয়ে নতুন এই মোটরসাইকেল লঞ্চ করেছে TVS। কার্গিলের তুষারে ঢাকা শৃঙ্গ কথা মাথায় রেখে সাদা রঙের বিশেষভাবে ডিজাইন করা হয়েছে TVS Star City+ ‘কার্গিল এডিশন'।

এই মোটরসাইকেলের ডুয়াল টোন ফিনিশ নিঃসন্দেহে বাজারে অন্য যে কোন মোটরসাইকেলের থেকে আলাদা। সেনাবাহিনীর পোশাকের সাথে তাল মিলিয়ে বিশেষভাবে রং করা হয়েছে TVS Star City+ ‘কার্গিল এডিশন'।

0 Comments

নতুন রঙে বাজারে এলেও TVS Star City+ ‘কার্গিল এডিশন' মোটরসাইকেলের ইঞ্জিনে কোন পরিবর্তন আসেনি।  TVS Star City+ এর মতোই এই মোটরসাইকেলেও থাকছে একটি 110 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। ইঞ্জিনে 8 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 4 স্পিড ট্রানস্মিশন। লিমিটেড এডিশন এই মোটরসাইকেল কিনতে স্টক শেষ হওয়ার আগে TVS ডিলারের সাথে যোগাযোগ করতে হবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.