লঞ্চ হল TVS Radeon Special Edition: দাম ও ফিচারগুলি দেখে নিন

শুক্রবার লঞ্চ হয়েছে TVS Radeon Special Edition। স্পেশাল এডিশনে নতুন TVS Radeon এর দাম শুরু হচ্ছে 52,720 টাকা থেকে।

ছবি দেখুন
স্পেশাল এডিশনে দুটি রঙে পাওয়া যাবে TVS Radeon

এন্ট্রি লেভেল সেগমেন্টে আরও একটি নতুন মোটরসাইকেল লঞ্চ করল TVS Motor Company। শুক্রবার লঞ্চ হয়েছে TVS Radeon Special Edition। স্পেশাল এডিশনে নতুন TVS Radeon এর দাম শুরু হচ্ছে 52,720 টাকা থেকে। বেস ভেরিয়েন্টে থাকছে ড্রাম ব্রেক। ডিস্ক ব্রেক ভেরিয়েন্টে এই মোটরসাইকেল কিনতে 54,820 টাকা খরচ হবে। কালো ও বাদামি রঙে পাওয়া যাবে নতুন TVS Radeon।

স্পেশাল এডিশনে ক্রোম ফিনিশে পাওয়া যাবে নতুন TVS Radeon। সাথে থাকছে কালো ইঞ্জিন। ইঞ্জিনের উপরে থাকছে সোনালি কভার। গত বছর এন্ট্রি লেভেলে সেরা মোটরসাইকেলের তকমা ছিনিয়ে নিয়েছিল TVS Radeon। উৎসবের মরশুমের আগে নতুন ভার্সানে এই মোটরসাইকেল লঞ্চ করল  TVS Motors।

TVS Radeon Special Edition এ থাকছে একটি 109.7cc ইঞ্জিন। এন্ট্রি লেভেল এই মোটরসাইকেলের ইঞ্জিনে 8 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 4 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। কোম্পানির দাবি এক লিটার পেট্রলে 69.3 কিমি চলবে এই মোটরসাইকেল। থাকছে একটি 10 লিটার ফুয়েল ট্যাঙ্ক।

0 Comments

গত বছর দুই লক্ষ TVS Radeon বিক্রি হয়েছিল। 2018 সালের অগাস্ট মাসে লঞ্চ হয়েছিল এই মোটরসাইকেল। সম্প্রতি ভারতের গাড়ি শিল্পে মন্দার কারনে মোটরসাইকেল বিক্রি অনেকটা কমেছে। উৎসবের মরশুমের আগে নতুন এই মোটরসাইকেল লঞ্চ করে ঘুরে দাঁড়াতে চাইছে হসুরের কোম্পানিটি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.