প্রথম ছয় মাসে বিক্রির অবিশ্বাস্য রেকর্ড গড়ল TVS Radeon

48,990 টাকা থেকে TVS Radeon বিক্রি শুরু হচ্ছে। TVS Radeon এ রয়েছে একটি 109.7 cc সিঙ্গেল সিলিন্ডার থ্রি ভাল্ভ, এয়ারকুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে 8.3 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যাবে।

ছবি দেখুন
TVS Radeon এ সিঙ্ক্রোনাইজড ব্রেকিং সিস্টেম ব্যবহার হয়েছে

2018 সালের অগাস্ট মাসে লঞ্চ হয়েছিল নতুন TVS Radeon। লঞ্চের সাত মাসের মধ্যে গোটা দেশে 1 লক্ষ Radeon বিক্রি হয়েছে। বুধবার এই কথা জানিয়েছে TVS Motors। মফস্বল ও গ্রামীন ভারতের গ্রাহকের কথা মাথায় রেখে এই মোটরসাইকেল লঞ্চ করেছিল TVS। সম্পূর্ণ নতুন চ্যাসিসে TVS Radeon ডিজাইন করেছে TVS।

3jl7bgng

(For the price, the Radeon offers good performance, solidity and is a well-engineered workhorse)

48,990 টাকা থেকে TVS Radeon বিক্রি শুরু হচ্ছে। TVS Radeon এ রয়েছে একটি 109.7 cc সিঙ্গেল সিলিন্ডার থ্রি ভাল্ভ, এয়ারকুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে 8.3 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যাবে। এক লিটার পেট্রলে 69.3 কিমি রাস্তা সফর করতে পারবেন নতুন TVS Radeon।

0 Comments

TVS Radeon এ সিঙ্ক্রোনাইজড ব্রেকিং সিস্টেম ব্যবহার হয়েছে। এর ফলে বাইক স্কিড করার প্রবনা কমে যাবে। সেপ্টেম্বর মাসে Radeo বিক্রি শুরু হয়েছিল। লঞ্চের সময় প্রথম বছরে 2 লক্ষ Radeon বিক্রির লক্ষমাত্রা রেখেছিল TVS। ছয় মাসে 1 লক্ষ মোটরসাইকেল বিক্রি করেছে TVS।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.