দুটি নতুন রঙে বাজারে এল TVS Radeon 110

TVS Radeon এ সিঙ্ক্রোনাইজড ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এর ফলে বাইক স্কিড করার প্রবনতা কমে যাবে। প্রথম বছরে 2 লক্ষ Radeon বিক্রির লক্ষমাত্রা রেখেছে TVS।

ছবি দেখুন
TVS Radeon এ রয়েছে একটি 109.7 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন

দুটি নতুন রঙে লঞ্চ হল TVS Radeon 110। টাইটেনিয়াম গ্রে ও ভলকানো রেড রঙে পাওয়া যাবে এই মোটরসাইকেল। গত বছর অগাস্ট মাসে লঞ্চের সময় TVS Radeon 110 মোটরসাইকেলের দাম ছিল 48,400 টাকা। তবে এখন এই মোটরসাইকেল কিনতে 50,070 টাকা খরচ হবে। গত বছর অগাস্ট মাসে মেটাল ব্ল্যাক, পার্ল হোয়াইট, রয়্যাল পার্পেল আর গোল্ডেন বিজ রঙে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। দুটি নতুন রঙে এই স্মার্টফোন লঞ্চ হলেও মোটরসাইকেলের ভিতরে কোন পরিবর্তন হয়নি।

TVS Radeon এ রয়েছে একটি 109.7 cc  সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। তিন ভাল্ভ এর, এয়ারকুলড এই ইঞ্জিনে 8.3 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে এক লিটার পেট্রলে 69.3 কিমি রাস্তা সফর করতে পারবে নতুন TVS Radeon।

vggsf1k8

এক লিটার পেট্রলে 69.3 কিমি রাস্তা সফর করতে পারবে TVS Radeon

0 Comments

TVS Radeon এ সিঙ্ক্রোনাইজড ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এর ফলে বাইক স্কিড করার প্রবনতা কমে যাবে। প্রথম বছরে 2 লক্ষ Radeon বিক্রির লক্ষমাত্রা রেখেছে TVS। Hero Splendor  মোটরসাইকেলের সাথে বাজারে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে এই মোটরসাইকেল।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.