স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে নতুন TVS Jupiter Grande

TVS Jupiter Grande স্কুটারের এক্স শোরুম দাম 59,900 টাকা। নতুন স্কুটারে Android ও iOS স্মার্টফোন কানেক্ট করা যাবে।

ছবি দেখুন

Highlights

  • TVS Jupiter Grande স্কুটারে 110 cc ইঞ্জিন থাকছে
  • এই স্কুটারের দাম 59,900 টাকা
  • এই ইঞ্জিনে সর্বোচ্চ 7.9 bhp শক্তি আর 8.4 Nm টর্ক পাওয়া যাবে

স্মার্টফোন কানেক্টিভিটি সহ নতুন স্কুটার লঞ্চ করল TVS। কোম্পানির সবথেকে জনপ্রিয় 100 cc ইঞ্জিনের স্কুটার Jupiter Grande স্কুটারে স্মার্টফোন কানেক্টিভিটি ফিচার যোগ হল। নতুন TVS Jupiter Grande স্কুটারের এক্স শোরুম দাম 59,900 টাকা। নতুন স্কুটারে Android ও iOS স্মার্টফোন কানেক্ট করা যাবে। ট্রিপ রিপোর্ট, ওভার স্পিড অ্যালার্ট, স্মার্টফোনে ইনকামিং কল ও মেসেজ নোটিফিকেশন দেখে নেওয়া যাবে। সম্প্রতি লঞ্চ হওয়া TVS NTorq 125 স্কুটারেও একই ফিচার ব্যবহার হয়েছিল।

pc307rl

TVS Jupiter Grande স্কুটারে থাকছে সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল

এই প্রথম কোন 110cc স্কুটারে স্মার্টফোন কানেক্টিভিটি ফিচার যোগ হল। নতুন মডেলে থাকছে একটি সেমি ডিজিটাল স্পিডোমিটার। সেখানে ফুয়েল ইন্ডিকেটর, ওডোমিটার, ট্রিপ মিটার, সার্ভিস রিমাইন্ডার, হেলমেট রিমাইন্ডারের মতো ফিচার দেখা যাবে। যদিও নতুন TVS Jupiter Grande স্কুটারের ইঞ্জিনে কোন পরিবর্তন হয়নি।

qp9i3bq

TVS Jupiter Grande স্কুটারে ডিস্ক ব্রেক থাকছে

0 Comments

নতুন TVS Jupiter Grande স্কুটারে থাকছে একটি 109.7 cc ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 7.9 bhp শক্তি আর 8.4 Nm টর্ক পাওয়া যাবে। থাকছে ডুয়াল কালার ফিনিশ। স্কুটারের সামনের চাকার ডিস্ক ব্রেক থাকবে। থাকছে ক্রোম রিয়ার ভিউ মিরর।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.