New Cars and Bikes in India

এবার আপনার বাড়ি গিয়ে গাড়ি সার্ভিস করে দেবে Toyota

ইতিমধ্যে রাজস্থানের প্রত্যন্ত এলাকাতে বহু গ্রাহক ফ্রী পরিষেবায় উপকৃত হয়েছেন। তাই সার্ভিসের জন্য লম্বা দূরত্ব অতিক্রম করার দিন শেষ হতে চলেছে। নতুন পরিষেবার মাধ্যমে বড় শহর গুলির সাথেই দেশের প্রত্যন্ত এলাকাতেও বিশ্বমানের সার্ভিস পৌঁছে দেবে জাপানের কোম্পানিটি।

ছবি দেখুন
রত্যন্ত এলাকায় গ্রাহকের সার্ভিস পরিষেবা সহজ করতে বাড়িতে গিয়ে সার্ভিস করে দিচ্ছে Toyota

সার্ভিস করতে এবার গাড়ি নিয়ে সার্ভিস সেন্টারে  যাওয়ার দিন শেষ। এবার গ্রাহকের বাড়ি গিয়ে গাড়ি সার্ভিস করে দিয়ে আসবে Toyota। ‘সার্ভিস এক্সপ্রেস' নামে নতুন এই পরিষেবা শুরু করেছে জাপানের কোম্পানি। প্রত্যন্ত এলাকায় গ্রাহকের সার্ভিস পরিষেবা সহজ করতে এই পরিষেবা শুরু হয়েছে। এই পরিষেবার মাধ্যমে গাড়ি পরিষ্কার করা যাবে,  গাড়ির চাকা ব্যালেন্স করা যাবে ও গাড়ির সৌন্দর্যের একাধিক পরিষেবা পাওয়া যাবে। টুকটাক গাড়ির রং চটে গেলেও ঠিক করে দিতে পারবে কোম্পানির নতুন ‘এক্সপ্রেস সার্ভিস' পরিষেবা।

নতুন সার্ভিস পরিষেবা লঞ্চ উপলক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, এন রাজা বলেন, “ভালো সার্ভিস এর জন্য সবার আগে গ্রাহকের সুবিধা বোঝা প্রয়োজন। Toyota তে আমরা সব সময় গ্রাহকের কথা শুনে আরও ভালো পরিষেবা দেওয়ার চেষ্টা করি। দূরত্বকে কমিয়ে গ্রাহকের দরজায় এবার কোম্পানির পরিষেবা পৌঁছে দেবো আমরা।”

0 Comments

ইতিমধ্যে রাজস্থানের প্রত্যন্ত এলাকাতে বহু গ্রাহক ফ্রী পরিষেবায় উপকৃত হয়েছেন।  তাই সার্ভিসের জন্য লম্বা দূরত্ব অতিক্রম করার দিন শেষ হতে চলেছে। নতুন পরিষেবার মাধ্যমে বড় শহর গুলির সাথেই দেশের প্রত্যন্ত এলাকাতেও বিশ্বমানের সার্ভিস পৌঁছে দেবে জাপানের কোম্পানিটি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.