ভারতে ইলেকট্রিক গাড়ির বাজারে বিপ্লব, লঞ্চ হল Tata Tigor EV

এক চার্জে 213 কিমি চলতে পারবে নতুন Tata Tigor EV। যা আগের থেকে 71 কিমি বেশি। নতুন এই ইলেকট্রিক গাড়ির ডিজাইনে বিশেষ পরিবর্তন হয়নি।

ছবি দেখুন
এক চার্জে 213 কিমি চলতে পারবে নতুন Tata Tigor EV

ভারতে নতুন সেডান ইলেকট্রিক গাড়ি লঞ্চ করল Tata Motors। বুধবার ভারতে লঞ্চ হল Tata Tigor EV। দিল্লিতে Tigor EV গাড়ির দাম শুরু হচ্ছে 9.44 লক্ষ টাকা থেকে (এক্স শো-রুম)। গোটা দেশের 30টি শহরে নতুন ইলেকট্রিক গাড়ি বিক্রি করবে কোম্পানি।

5sd2cf4

গোটা দেশে 30 টা শহরে বিক্রি হবে Tata Tigor EV 

এক চার্জে 213 কিমি চলতে পারবে নতুন Tata Tigor EV। যা আগের থেকে 71 কিমি বেশি। নতুন এই ইলেকট্রিক গাড়ির ডিজাইনে বিশেষ পরিবর্তন হয়নি। গাড়ির সামনে গ্রিল প্রিমিয়াম লুক দিয়েছে। তিনটি রঙে পাওয়া যাবে নতুন Tata Tigor EV।

tgp6tsm8

Tata Tigor EV 

0 Comments

Tata Tigor EV গাড়ির কেবিনে কালো ও ধুরর রঙের ফিনিশ থাকছে। গাড়ির সাথে থাকছে সিঙ্গেল স্পিড ট্রান্সমিশন। Tigor EV তে থাকছে একটি 21.5 kWh ব্যাটারি। যদিও এই ব্যাটারি থেকে কত শক্তি পাওয়া যাবে জানায়নি কোম্পানি। সুরক্ষার জন্য এই গাড়িতে দুটি এয়ারব্যাগ থাকছে। সাথে থাকছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। নতুন Tata Tigor EV গাড়ির সাথে 3 বছর অথবা 1.25 লক্ষ কিলোমিটার ওয়্যারিন্টি দিচ্ছে Tata Motors।

c3j2qlq8

Tata Tigor EV গাড়ির কেবিন

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.