কেমন হবে নতুন Tata Tigor Buzz এডিশান?

সম্প্রতি অনলাইনে Tata Tigor Buzz এডিশানের একাধিক ফিচার নজরে পড়ল।একাধিক স্টাইলিং ও কসমকেটিক আপডেট যোগ হবে। যদিও গাড়ির মেকানিকাল একই থাকবে।

ছবি দেখুন

Highlights

  • Tata Tigor Buzz এডিশানেও একাধিক স্টাইলিং ও কসমকেটিক আপডেট যোগ হবে
  • এন্ট্রি লেভেলের Tata Tigor XE ভেরিয়েন্টের উপরে তৈরী করা হয়েছে এই গাড়িটি
  • গাড়ির মেকানিকাল একই থাকবে বলেই জানা গিয়েছে

সম্প্রতি অনলাইনে Tata Tigor Buzz এডিশানের একাধিক ফিচার নজরে পড়ল। Tata Tigor Wizz এডিশানের মতোই Tata Tigor Buzz এডিশানেও একাধিক স্টাইলিং ও কসমকেটিক আপডেট যোগ হবে। যদিও গাড়ির মেকানিকাল একই থাকবে বলেই জানা গিয়েছে।

tata tigor buzz

এন্ট্রি লেভেলের Tata Tigor  XE ভেরিয়েন্টের উপরে তৈরী করা হয়েছে নতুন Tata Tigor Buzz এডিশান

ফাঁস হওয়া কাগজ ও ছবি দেখে জানা যাচ্ছে লাল বঙ্গের উপরেই Tata Tigor Buzz এডিশানে ভরসা রেখেছে কোম্পানি। এক ছবিতে বেরি রেড শেডের সাথেই এই গাড়িতে দেখা যাচ্ছে চকচকে কালো রুফ। এর সাথে ম্যাচ করেই গাড়ির দুই দিকের রিয়ার ভিউ মিরার দুটি কালো রেখেছে টাটা। এন্ট্রি লেভেলের Tata Tigor  XE ভেরিয়েন্টের উপরে তৈরী করা হয়েছে নতুন Tata Tigor Buzz এডিশান। এই গাড়িতে যোগ হয়েছে স্পোর্টি হুইল কভার। যদিও অ্যালয় হুইল ব্যাবহার হয়নি Tata Tigor Buzz এডিশানে। রেরি রেড কালারের সাথে এই গাড়ির অন্যতম আকর্ষন গাড়ির সামনে কালো মেশ গ্রিল।

tata tigor buzz features

Tata Tigor Buzz এডিশানে একাধিক স্টাইলিং ও কসমকেটিক আপডেট যোগ হবে

শুধু বাইরেই নয়, গাড়ির ভিতরে কেবিনেও বদল এসেছে। এই গাড়ির ইন্টিরিয়ারে ব্যাবহার হয়েছে পিয়ানো ব্ল্যাক ফিনিস। এর সাথেয় এয়ার কন্ডিশানার ভেন্টের পাশে যোগ হয়েছে লাল রঙের রর্ডার। এছাড়াও অডিও সিস্টেম, SUX ইন, Bluetooth কানেক্টিভিটি, ম্যানুয়াল এয়ার কন্ডিশানিং এর মতো সব বেসিক ফিচার থাকবে নতুন Tata Tigor Buzz এ। এই গাড়ির বাকি সব ফিচার Tata Tigor XE ভেরিয়েন্টের সাথে একই থাকবে।

tata tigor buzz

এই গাড়ির ইন্টিরিয়ারে ব্যাবহার হয়েছে পিয়ানো ব্ল্যাক ফিনিস

0 Comments

পেট্রল ও ডিজেল দুই অপশানেই পাওয়া যাবে নতুন Tata Tigor Buzz এডিশান। পেট্রলে থাকবে একটি 1.2 লিটার 3 সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে পাওয়া যাবে 83 bhp শক্তি আর 114 Nm টর্ক। অন্যদিকে ডিজেল ভেরিয়েন্টে থাকবে একটি 1.05 লিটার ইঞ্জিন। এই ইঞ্জিনে পাওয়া যাবে 6/8 bhp শক্তি আর 140 Nm টর্ক।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.