New Cars and Bikes in India

লঞ্চ হল Tata Nexon Kraz এডিশান: দাম ও ফিচার্স

Tata Nexon Kraz এ একটি 1.2 লিটার পেট্রল ইঞ্জিন ও একটি 1.5 লিটার ডিজেল ইঞ্জিন থাকবে। দুটি ইঞ্জিনেই 108 bhp শক্তি পাওয়া যাবে।

ছবি দেখুন
পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Nexon Kraz

Highlights

  • Nexon লঞ্চের বর্ষপূর্তিতে Nexon Kraz লিমিটেড এডিশান গাড়ি লঞ্চ করল Tata
  • দিল্লিতে Tata Nexon Kraz এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 7.14 লক্ষ টাকা থেকে
  • তবে ডিজেল ভেরিয়েন্ট কিনতে খরচ হবে 8.07 লক্ষ টাকা

Nexon লঞ্চের বর্ষপূর্তিতে Nexon Kraz লিমিটেড এডিশান গাড়ি লঞ্চ করল Tata। দিল্লিতে Tata Nexon Kraz এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 7.14 লক্ষ টাকা থেকে। তবে ডিজেল ভেরিয়েন্ট কিনতে খরচ হবে 8.07 লক্ষ টাকা। লিমিটেড এডিশান এই গাড়িতে আগের সব পরিবর্তনের সাথেই একাধিক ভিজুয়াল পরিবির্তন যোগ হয়েছে। বুধবার থেকেই Tata Nexon Kraz বিক্রি শুরু হয়েছে। Nexon Kraz ও Nexon Kraz+ দুটি মডেলে এই গাড়ি পাওয়া যাবে। এই সেগমেন্টে কোম্পানির ভাগ্য ঘুরিয়ে দিয়েছে Nexon। মাসে প্রায় 4000 Nexon গাড়ি বিক্রি করে Tata।

কালো রঙে পাওয়া যাবে Tata Nexon Kraz। এর সাথেই থাকবে সনিক সিলিভার ডুয়াল টোন রুফ। গাড়িতে একাধিক জায়গায় নিয়ন গ্রিন রঙ ব্যবহার হয়েছে। গাড়ির বাইরে ও ভিতরেই কালোর উপরে নিয়ন গ্রন ছোঁইয়া দেখা যাবে। গাড়ির পিছনে Kraz ব্যাজ থাকবে। গাড়ির ভিতরে থাকবে পিয়ানো ব্ল্যাক ফিনিশ।

lrd55ioc

( Tata Nexon Kraz ইন্টিরিয়ার)

0 Comments

Tata Nexon Kraz লিমিটেড এডিশানে ফোর স্পিকার Harman ইনফোটেনমেন্ট সিস্টেম থাকবে। এর সাথেই থাকবে Bluetooth কানেক্টিভিটি, স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল অঠোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, রিয়ার ভেন্ট।

Tata Nexon Kraz এ একটি 1.2 লিটার পেট্রল ইঞ্জিন ও একটি 1.5 লিটার ডিজেল ইঞ্জিন থাকবে। দুটি ইঞ্জিনেই 108 bhp শক্তি পাওয়া যাবে। 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশানে Nexon Kraz কেনা যাবে। ইকো, সিটি ও স্পোর্টস, তিনটি আলাদা ড্রাইভ মোডে চালানো যাবে এই লিমিটেড এডিশান গাড়ি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.