New Cars and Bikes in India

ইতিমধ্যেই রাস্তায় নেমেছে দুই লাখের বেশি Tata Tiago

গুজরাটের সানন্দের কারখানায় তৈরী হয় Tata Tiago। 2017 সালে প্রথম বাজারে আসে এই গাড়ি। লঞ্চের পরেই সুপারহিট হয়েছিল Tiago।

ছবি দেখুন
2018 সালে লঞ্চ হয়েছিল Tiago JTP

2017 সালের অক্টোবরে বাজারে এসেছিল Tata Tiago। সম্প্রতি এক বিবৃতিতে Tata Motors জানিয়েছে ইতিমধ্যেই 2 লক্ষের বেশি Tiago বিক্রি হয়েছে ভারতে। গুজরাটের সানন্দের কারখানায় তৈরী হয় Tata Tiago। 2017 সালে প্রথম বাজারে আসে এই গাড়ি। লঞ্চের পরেই সুপারহিট হয়েছিল Tiago। 2018 সালে লঞ্চ হয়েছিল Tiago JTP। দিল্লিতে Tiago JTP গাড়ির দাম শুরু হচ্ছে 6.39 লক্ষ টাকা থেকে।

jh4g13c8

2018 সালে ভারতে লঞ্চ হয়েছে Tiago JTP

Tiago JTP গাড়ির ভিতরে থাকবে একাধিক স্পোর্টি এলিমেন্ট। গাড়ির কেবিনে থাকছে ব্ল্যাক ফিনিশ। কিন্তু কেবিনে ট্রন্ডি লুক দেওয়ার জন্য একাধিক জায়গায় ব্যবহার হইয়েছে লালা রঙ। গাড়ির ভিতরে থাকছে লাল রঙের এসি ভেন্ট, প্রিমিয়াম লেদার স্টিয়ারিং কভারার লাল রঙের সিট কভার।

0 Comments

Tiago JTP তে রয়েছে 1.2 লিটার টার্বোচার্জড রভোট্রন পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে থাকছে 112 bhp শক্তি আর 150Nm টর্ক। কোম্পানি জানিয়েছে এই গাড়িতে 0-100 কিমি প্রতি ঘন্টা গতি তুলতে সময় লাগবে 10 সেকেন্ড।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.