New Cars and Bikes in India

Hyundai Santro কে টেক্কা দিতে এই গাড়ি লঞ্চ করছে Tata Motors

ভারতে Tata Tiago আর Tata Nexon এর অবিশ্বাস্য সাফল্যের পরে এবার এন্ট্রি লেভেল হ্যাচব্যাক সেগমেন্টে পাখির চোখ করেছে Tata Motors। Tiago-র থেকে কম দামে নতুন গাড়ি লঞ্চ করবে ভারতের কোম্পানিটি।

ছবি দেখুন
Tiago-র থেকে কম দামে নতুন গাড়ি লঞ্চ করবে Tata Motors

ভারতে Tata Tiago আর Tata Nexon এর অবিশ্বাস্য সাফল্যের পরে এবার এন্ট্রি লেভেল হ্যাচব্যাক সেগমেন্টে পাখির চোখ করেছে Tata Motors। Tiago-র থেকে কম দামে নতুন গাড়ি লঞ্চ করবে ভারতের কোম্পানিটি। এক সময় এন্ট্রি লেভেল সেগমেন্টে Indica গাড়ির হাত ধরে সাফল্য পেলেও আবার এই সেগমেন্টে ফিরে আসতে চাইছে কোম্পানি।

g7i49hb8

2019 সালে লঞ্চ হবে Tata Altroz

Tata Motors সিইও গুয়েন্ট বুশ্চেক জানিয়েছেন, “Tiago ও Tigor গাড়ির নীচেও একটি সেগমেন্ট রয়েছে বাজারে। এই মুহুর্তে সেই সেগমেন্টে আমাদের কোনও গাড়ি নেই। সেখানেই প্রবেশ করতে চাই আমরা।” ইতিমধ্যেই কোম্পানি জানিয়েছে আলফা ও ওমেগা প্ল্যাটফর্মে কোম্পানির সব গাড়ি তৈরী হবে। বড় মডেলের জন্য ওমেগা প্ল্যাটফর্ম ব্যবহার হবে। ছোট গাড়ির জন্য ব্যবহার হবে আলফা প্ল্যাটফর্ম।

trgctd3o

পরবর্তী জেনারেশানের Tiago আর Tigor গাড়িতেঅ ব্যবহার হবে আলফা প্ল্যাটফর্ম

2020 সালে লঞ্চ হবে Tata Motors এর সাবকম্প্যাক্ট মাইক্রো এসইউভি Tata H2X। আলফা প্ল্যাটফর্মে এই গাড়ি ডিজাইন করা হবে। পরবর্তী জেনারেশানের Tiago আর Tigor গাড়িতেঅ ব্যবহার হবে আলফা প্ল্যাটফর্ম।
 
a77fjmv

Tata Motors এর সাবকম্প্যাক্ট মাইক্রো এসইউভি Tata H2X

এই মুহুর্তে ভারতের এন্ট্রি লেভেল হ্যাচব্যাক সেগমেন্টে এক নম্বরে রয়েছে Maruti Suzuki। এই সেগমেন্টে রয়েছে কোম্পানির Alto আর Celerio দুটি গাড়ি। এছাড়াও এন্ট্রি লেভেল হ্যাচব্যাক সেগমেন্টে ভারতে বেশ জনপ্রিয় Renault Kwid, Datsun rediGO এর মতো গাড়িগুলি। সম্প্রতি লঞ্চ হওয়া Hyundai Santro গাড়িও দারুন জনপ্রিয় হয়েছে এই সেগমেন্টে।
 
5ns204to

এই মুহুর্তে ভারতে জনপ্রিয় কয়েকটি এন্ট্রি লেভেল হ্যাচব্যাক

বুশ্চেক আরও বলেন, “এই সেগমেন্টে আমরা সাফল্যের ব্যাপারে আশাবাদী। শহরের রাস্তায় এই ধরনের গাড়ির হাত ধরে আরও জনপ্রিয় হতে পারে Tata Motors।”

kgf8206g

পুনে কারখানায় তৈরী হবে Altroz

0 Comments

ইতিমধ্যেই গুজরাটের সানন্দে আলফা প্ল্যাটফর্মের গাড়ি তৈরী শুরু করেছে Tata Motors। চার মিটার পর্যন্ত দৈর্ঘ্যের গাড়ি তৈরী হবে সানন্দের কারখানায়। আলফা প্ল্যাটফর্মের তুলনামুলক বড় গাড়িগুলি তৈরী হবে পুনের কারখানায়।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.