Tata Harrier এ যোগ হল গুরুত্বপূর্ণ এই ফিচার

Harrier এর ভিতরে একটি 2.0 লিটার কাইরোটেক ইঞ্জিন থাকছে। Jeep Compass গাড়িতেও একই ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138 bhp শক্তি আর 350Nm টর্ক পাওয়া যাবে।

ছবি দেখুন

লঞ্চের সময় Tata Harrier গাড়িতে Android Auto সাপোর্ট থাকলেও Apple CarPlay সাপোর্ট ছিল না। এবার জনপ্রিয় এই SUV তে Apple CarPlay সাপোর্ট পৌঁছে গেল। এর ফলে iPhone গ্রাহকরা গাড়ির টাচস্ক্রিন ডিসপ্লে থেকে ফোনের বিভিন্ন ফিচার ব্যবহার করতে পারবেন। এখনও এই বিষয়ে Tata Motors এর তরফ থেকে কোন বিবৃতি পাওয়া না গেলেও ডিলার মারফৎ এই খবর পাওয়া গিয়েছে।

j7m1bpsk

12.69  লক্ষ টাকা থেকে 16.25 লক্ষ টাকা দামে পাওয়া যায় Tata Harrier

নতুন ফিচারে Tata Harrier এর 8.8 ইঞ্চি JBL টাচস্ক্রিন ডিসপ্লেতে আরও বেশি কাজ করা যাবে। সম্প্রতি কোম্পানির Tiago আর Tigor XZ+ গাড়িতেও একই ফিচার যোগ হয়েছিল। এই দুটি গাড়িতে রয়েছে একটি 7 ইঞ্চি ইনফোটেনমেন্ট স্ক্রিন।

ge5tp4s4

Tata Harrier এ রয়েছে একটি 8.8 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম

0 Comments

Harrier এর ভিতরে একটি 2.0 লিটার কাইরোটেক ইঞ্জিন থাকছে। Jeep Compass গাড়িতেও একই ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138 bhp শক্তি আর 350Nm টর্ক পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে পাওয়ার ও এফিসিয়েন্সির মেলবন্ধনে এই ইঞ্জিন টিউন করা হয়েছে। এর সাথেই থাকছে একটি 6 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। এই গাড়িতে থাকবে তিনটি আলাদা ড্রাইভিং মোড।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.