New Cars and Bikes in India

SUV সেগমেন্টে ভারতে লঞ্চ হল নতুন Tata Harrier: দাম ও ফিচার্স

চারটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Harrier। XE, XM, XT আর XZ ভেরিয়েন্টে এই গাড়ি পাওয়া যাবে। বেস ভেরিয়েন্টে থাকবে ডুয়াল এয়ারব্যাগ, প্রোজেক্টার হেডল্যাম্প, রিয়ার পার্কিং সেন্সার আর LED DRL। পাঁচটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Harrier।

ছবি দেখুন
Tata Harrier এর দাম শুরু হচ্ছে 12.69 লক্ষ টাকা থেকে

Highlights

  • ভারতে লঞ্চ হল Tata –র নতুন SUV Harrier
  • দাম শুরু হচ্ছে 12.69 লক্ষ টাকা থেকে
  • XE, XM, XT আর XZ, চারটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে এই গাড়ি

অবশেষে ভারতে লঞ্চ হল Tata –র নতুন SUV Harrier। নতুন Harrier এর দাম শুরু হচ্ছে 12.69 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্টে নতুন Harrier কিনতে 16.25 লক্ষ টাকা খরচ হবে। নতুন বছরে এটাই কোম্পানির প্রথম গাড়ি। XE, XM, XT আর XZ, চারটি আলাদা ভেরিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে নতুন Tata Harrier। শুধুমাত্র ডিজেলে চলবে এই গাড়ি।

Tata Harrier ভেরিয়েন্ট দাম (এক্স-শোরুম, দিল্লি)
Harrier XE 12.69 টাকা
Harrier XM 13.75 টাকা
Harrier XT 14.95 টাকা
Harrier XZ 16.25 টাকা
 
Tata আর Jaguar Land Rover একসাথে হাত মিলিয়ে OMEGARC প্ল্যাটফর্মে তৈরী হয়েছে Tata Harrier। নতুন ডিজাইনে পিছনের সিটে বেশি পা রাখার জায়গা পাওয়া যাবে। Tata Harrier গাড়ির দৈর্ঘ্য 4598 মিমি, প্রস্থ 1894 মিমি আর উচ্চতা 1706 মিমি। গাড়ির হুইলবেস 2741 মিমি আর মাটি থেকে Harrier এর উচ্চতা 205 মিমি। এই সাবকম্প্যাক্ট SUV তে থাকবে একটি 50 লিটার ফুয়েল ট্যাঙ্ক।
 
2qpeb78s

ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Harrier। Harrier এর ভিতরে একটি 2.0 লিটার কাইরোটেক ইঞ্জিন থাকছে। Jeep Compass গাড়িতেও একই ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138 bhp শক্তি আর 350Nm টর্ক পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে পাওয়ার ও এফিসিয়েন্সির মেলবন্ধনে এই ইঞ্জিন টিউন করা হয়েছে। এর সাথেই থাকছে একটি 6 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। পেট্রল বা আটোমেটিক ট্রান্সমিশানে পাওয়া যাবে না Tata Harrier। এই গাড়িতে থাকবে তিনটি আলাদা ড্রাইভিং মোড।

3vulok5o

Tata Harrier এ থাকবে প্রোজেক্টার হেডল্যাম্প। এর সাথেই থাকবে ‘ফলো মি হোম' বাটন। নতুন এই গাড়িতে প্রোজেক্টার হেডল্যাম্পের সাথে থাকবে LED DRL, ফগ লাইট, LED টেল লাইট আর রিয়ার ভিউ মিরারে টার্ন লাইট। কেবিনে থাকবে ডুয়াল টোন ফিনিশ। গাড়ির ভিতরে থাকবে একটি 8.8 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। এই সিস্টেমে Android Auto আর Apple CarPlay সাপোর্ট থাকবে। টপ ভেরিয়েন্টে থাকবে 9 টি JBL স্পিকার।

ge5tp4s4

 

Tata Harrier স্পেসিফিকেশান
ইঞ্জিন 1956 cc
শক্তি 138 bhp
টর্ক 350 Nm
ট্রান্সমিশান 6 M/T

সামনের সিটে সিটবেল্ট রিমাইন্ডার, ছয়টি এয়ারব্যাগ, ABS, EBD, অফ রোড ABS, ট্র্যাকশান কন্ট্রোল সহ পাওয়া যাবে নতুন Tata Harrier।

0 Comments

চারটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Harrier। XE, XM, XT আর XZ ভেরিয়েন্টে এই গাড়ি পাওয়া যাবে। বেস ভেরিয়েন্টে থাকবে ডুয়াল এয়ারব্যাগ, প্রোজেক্টার হেডল্যাম্প, রিয়ার পার্কিং সেন্সার আর LED DRL। পাঁচটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Harrier।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.