Harrier এর দাম বাড়াল Tata Motors

ata আর Jaguar Land Rover একসাথে হাত মিলিয়ে OMEGARC প্ল্যাটফর্মে তৈরী হয়েছে Tata Harrier। Tata Harrier গাড়ির দৈর্ঘ্য 4598 মিমি, প্রস্থ 1894 মিমি আর উচ্চতা 1706 মিমি। গাড়ির হুইলবেস 2741 মিমি আর মাটি থেকে Harrier এর উচ্চতা 205 মিমি।

ছবি দেখুন

জানুয়ারি মাসে লঞ্চ হয়েছিল Tata Harrier। লঞ্চের কয়েক মাসের মধ্যেই নিঃশব্দে এই গাড়ির দাম বাড়াল Tata Motors। Harrier এর সব ভেরিয়েন্টের দাম 31,000 টাকা বেড়েছে। এবার থেকে Tata Harrier বেস ভেরিয়েন্ট কিনতে 12.99 লক্ষ টাকা (দিল্লিতে এক্স শো-রুম দাম) খরচ হবে। টপ ভেরিয়েন্টের দাম বেড়ে হয়েছে 16.55 লক্ষ টাকা। কেন Harrier এর দাম বাড়ানো হল জানায়নি কোম্পানি। XE, XM, XT আর XZ ভেরিয়েন্টে ভারতে পাওয়া যায় Tata Harrier। এই চারটি ভেরিয়েন্টের দাম বাড়িয়েছে Tata Motors।

লঞ্চের পরে প্রতি মাসে গড়ে 1,500 টি Harrier বিক্রি করেছে Tata Motors। Nexon ও Tiago -র পরে এটাই কোম্পানির সবথেকে জনপ্রিয় গাড়ি। Tata আর Jaguar Land Rover একসাথে হাত মিলিয়ে OMEGARC প্ল্যাটফর্মে তৈরী হয়েছে Tata Harrier। নতুন ডিজাইনে পিছনের সিটে বেশি পা রাখার জায়গা পাওয়া যাবে। Tata Harrier গাড়ির দৈর্ঘ্য 4598 মিমি, প্রস্থ 1894 মিমি আর উচ্চতা 1706 মিমি। গাড়ির হুইলবেস 2741 মিমি আর মাটি থেকে Harrier এর উচ্চতা 205 মিমি। এই সাবকম্প্যাক্ট SUV তে থাকবে একটি 50 লিটার ফুয়েল ট্যাঙ্ক।

0 Comments

ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Harrier। Harrier এর ভিতরে একটি 2.0 লিটার কাইরোটেক ইঞ্জিন থাকছে। Jeep Compass গাড়িতেও একই ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138 bhp শক্তি আর 350Nm টর্ক পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে পাওয়ার ও এফিসিয়েন্সির মেলবন্ধনে এই ইঞ্জিন টিউন করা হয়েছে। এর সাথেই থাকছে একটি 6 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। পেট্রল বা আটোমেটিক ট্রান্সমিশানে পাওয়া যাবে না Tata Harrier। এই গাড়িতে থাকবে তিনটি আলাদা ড্রাইভিং মোড।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.