New Cars and Bikes in India

তৈরী হয়ে গিয়েছে 2019 Tata Altroz, বিক্রি এখন সময়ের অপেক্ষা

Tata Altroz গাড়িতে LED প্রোজেকটার হেডল্যাম্প ও LED DRL দেখা গিয়েছিল। তবে জেনিভা মোটর শো তে Tata Altroz গাড়িতে যে চাকা দেখা গিয়েছিল ছবিতে Altroz গাড়িতে সেই চাকা ব্যবহার হয়নি। এই গাড়ির কেবিনে থাকছে টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম।

ছবি দেখুন
প্রিমিয়াম হ্যাচব্যাক সেগমেন্টে বাজারে আসবে Tata Altroz

প্রিমিয়াম হ্যাচব্যাক সেগমেন্টে নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে Tata Motors। 2019 সালের এই সেগমেন্টে ভারতে লঞ্চ হবে Tata Altroz। সম্প্রতি এই গাড়ির একটি ছবি ইন্টারনেটে প্রকাশিত হয়েছে। সেই ছবিতে Tata Altroz গাড়িটি দেখা গিয়েছে। অর্থাৎ বাণিজ্যিকভাবে তৈরী হতে শুরু করেছে এই গাড়ি। সম্প্রতি জেনিভা মোটর শোতে প্রথম সামনে এসেছিল Tata Motors এর এই প্রিমিয়াম হ্যাচব্যাক। 2019 সালের মাঝামাঝি ভারতে বিক্রি শুরু হবে এই গাড়ি। নতুন ছবি দেখে মনে হয়েছ জলদি পুরোদমে নতুন গাড়ি তৈরী শুরু করে দেবে Tata Motors।

kgf8206g

মার্চ মাসে জেনিভা মোটর শো তে প্রথম সামনে এসেছিল Tata Altroz

জেনিভা মোটর শো তে 2019 Tata Altroz গাড়িতে LED প্রোজেকটার হেডল্যাম্প ও LED DRL দেখা গিয়েছিল। তবে জেনিভা মোটর শো তে Tata Altroz গাড়িতে যে চাকা দেখা গিয়েছিল ছবিতে Altroz গাড়িতে সেই চাকা ব্যবহার হয়নি। এই গাড়ির কেবিনে থাকছে টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। এই সিস্টেমে থাকছে Android Auto আর Apple CarPlay সাপোর্ট থাকছে।

Nexon গাড়ির ইঞ্জিন ব্যবহার হলে পারে Altroz গাড়িতে। 2019 Tata Altroz গাড়িতে থাকতে পারে একটি 1.2 লিটার পেট্রল ইঞ্জিন আর 1.5 লিটার ডিজেল ইঞ্জিন। থাকবে ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশান অপশান। বাজারে Maruti Suzuki Baleno, Honda Jazz আর Hyundai i20 এর সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে 2019 Tata Altroz।

0 Comments

ছবি: Supercharged

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.