এটাই নতুন Suzuki Gixxer SF 155?

বর্তমান মডেলের থেকে নতুন Suzuki Gixxer SF 155 ডিজানে অনেক প্রিবর্তন এসেছে। সবথেকে বড় পরিবর্তন চোখে পরেছে হেডল্যাম্পে। নতুন হেডল্যাম্পের সাথেই এই মোটরসাইকেলে যোগ হয়েছে LED DRL।

ছবি দেখুন

ভারতে Suzuki -র পরবর্তী বড় লঞ্চ Gixxer SF 155। ইতিমধ্যেই এই মোটরসাইকেল নিয়ে উত্তেজনা তুঙ্গে। 20 মে ভারতে লঞ্চ হবে Suzuki Gixxer SF 155। এবার ইন্টারনেটে এই মোটরসাইকেলের ছবি ফাঁস হয়ে গেল। ইন্টারনেটে ফাঁস হওয়া ছবি অনুযায়ী Suzuki Gixxer SF 250 এর ডিজাইন যোগ হয়েছে এই মোটরসাইকেলে।

বর্তমান মডেলের থেকে নতুন Suzuki Gixxer SF 155 ডিজানে অনেক প্রিবর্তন এসেছে। সবথেকে বড় পরিবর্তন চোখে পরেছে হেডল্যাম্পে। নতুন হেডল্যাম্পের সাথেই এই মোটরসাইকেলে যোগ হয়েছে LED DRL। আরও অগ্রেসিভ রাইডিং পোসিশানের জন্য থাকছে ক্লিপ অন হ্যান্ডেল বার। এর সাথেই থাকছে নতুন বডি গ্রাফিক্স। Suzuki Gixxer SF 250 মোটরসাইকেলে মতো এই মোটরসাইকেলে ডবল ব্যারেল এক্সহস্ট দেখা গিয়েছে।

suzuki gixxer sf abs special edition

0 Comments

এই মুহুর্তে Suzuki Gixxer SF 155 মোটরসাইকেলে একটি 154.9 cc ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 14.6 bhp  শক্তি আর 14Nm টর্ক পাওয়া যায়। কার্বরেটার আর ফুয়েল ইঞ্জেকটেড ভেরিয়েন্টে পাওয়া যায় এই ইঞ্জিন। মোটরসাইকেলের সামনে রয়েছে টেলিস্কোপিক ফর্ক আর পিছনে রয়েছে মোনো শক অ্যাবজর্বার। রয়েছে সিঙ্গেল চ্যানেল ABS।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.