মাস্টার ব্লাস্টারের গাড়ি প্রেম

বুধবার ৪৬ বছরে পা দিলেন সচিন তেন্ডুলকর। carandbike এর তরফ থেকে মাস্টার ব্লাস্টার কে জন্মদিনের শুভেচ্ছা।

ছবি দেখুন
সচিনের প্রথম গাড়ি Maruti 800

তাঁর ২৪ বছরের কেরিয়ারের ইতি টেনেছেন অনেকদিন আগেই। কিন্তু রয়ে গিয়েছেন স্বমহিমায়। তিনি সচিন তেন্ডুলকর। ভারতীয় ক্রিকেটে এখনও এই একটা নাম অনেক কিছু বদলে দিতে পারে। আজও ভারতীয় ক্রিকেটের অন্যতম মুখ তিনি। যখন ব্যাট হাতে নেমেছেন গত ২৪ বছর তখন ভেঙেছেন একের পর এক রেকর্ড, গড়েছেন নতুনও। যাঁর নামের পিছনে ৩৪,৩৫৭ রানের পাহাড় তাঁক সম্পর্কে আর আলাদা করে বলার কিছুই থাকতে পারে না। ২০১৩ সালে সব রকমের ক্রিকেটকে বিদায় জানান তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। স্ট্রেট ড্রাইভের মালিক বুধবার পা দিলেন ৪৬ বছরে। carandbike এর তরফ থেকে মাস্টার ব্লাস্টার কে জন্মদিনের শুভেচ্ছা।

বন্দে ভারত এক্সপ্রেস সম্পর্কে আপনাকে যা যা জানতেই হবে

অনেক বছর ধরেই দেশের সেরা গাড়িগুলি নিজের গ্যারেজে রেখেছেন সচিন। শুধু গ্যারেজে রেখে নয়, নিয়মিত সেই গাড়িগুলি চালিয়ে পুরদস্তুর মজা নিয়েছেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী। সচিনের প্রথম গাড়ি থেকে লেটেস্ট সুপারকার। এক নজরে মাস্টার ব্লাস্টারের গাড়িগুলি দেখে নেওয়া যাক।

mercedes benz c36 amg

  Mercedes-Benz C36 AMG

তেন্ডুলকরের গ্যারেজের প্রথম গাড়িটি Maruti 800। এখনও সেই গাড়িটি সযত্নে রেখে দিয়েছেন তিনি। অনেকেই মনে করেন এখনও এই গাড়ি চালিয়ে মুম্বাই এর রাস্তায় ঘুরে বেরান সচিন। দ্রুতগতির গাড়িতে সচিনের গাতে ক্ষড়ি E30 BMW 3 Coupe দিয়ে।

sachin tendulkar and his cars

  Nissan GT-R

ভারতের মাটিতে প্রথম AMG গাড়ির মালিক ছিলেন সচিন। Mercedes-Benz C36 AMG গাড়ির 3.6 লিটার ইঞ্জিনে 280 bhp শক্তি পাওয়া যেত। কিন্তু এর থেকেও বেশি শক্তি পাওয়ার জন্য Mercedes-Benz C36 AMG গাড়ির ইঞ্জিন বিশেষ ভাবে টিউন করার চেষ্টা করেছিলেন তিনি। টিউনার এই গাড়ি টিউন না করে সচিনকে জানিয়েছিলেন “ভারতের রাস্তার জন্য এই গাড়ির ইঞ্জিনে যথেষ্ট শক্তি রয়েছে।”

2018 bmw m5

  2018 BMW M5

সচিনের Ferrari গাড়ির প্রতি ভালবাসার কথা সবাই জানেন। কিংবদন্তী ফর্মুলা ওয়ান ড্রাইভার মাইকেল শুমাখার সচিনকে একটি 360 Modena উপহার দিয়েছিলেন। বেশ কয়েক বছর এই গাড়ি চালানোর পরে সুরাটের এক ব্যবহাইয়ীকে এই গাড়ি বিক্রি করে দেন তিনি। ‘Ferrari ki Savari' চলচ্চিত্রে এই গাড়িটি ব্যবহার হয়েছিল। লাল রঙের Ferrari 360 Modena এর পরিবর্তে সচিনের গ্যারেজে আসে একটি Nissan GT-R Egoista। কেনার পরেই এই গাড়িতে নতুন বডি কিট আপগ্রেড করেছিলেম সর্বোকালের সেরা ব্যাটসম্যান।

sachin tendulkar cars birthday

নতুন BMW i8 চালাচ্ছেন সচিন

0 Comments

চিরকাল BMW গাড়ির ভক্ত মাস্টার ব্লাস্টার। E30 320i Coupe ছাড়াও একাধিক BMW M সিরিজ গাড়ি ব্যবহার করেছেন সচিন। এই মুহুর্তে ভারতে জার্মান গাড়ি প্রস্তুকারী সংস্থাটির ব্যান্ড অ্যাম্বাসাডর তিনি। এই মুহুর্তে লিটিল মাস্টারের গ্যারেজে রয়েছে একটি লাল রঙের BMW i8 Coupe। শিঘ্রই একটি BMW M5 সিরিজ কিনতে চলেছেন তিনি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.