এই নামে লঞ্চ হতে পারে পরবর্তী Royal Enfield

BS6 দূষণ বিধি মেনে শীঘ্রই একগুচ্ছ নতুন মোটরসাইকেল লঞ্চ করবে Royal Enfield।কিন্তু নতুন দশক শুরুর পরেই সম্পূর্ণ নতুন মোটরসাইকেল লঞ্চ করতে পারে কোম্পানিটি। সম্প্রতি Sherpa ও Hunter নামে দুটি নতুন ট্রেডমার্ক করেছে।

ছবি দেখুন

Highlights

  • Sherpa আর Hunter নামের ট্রেডমার্ক করেছে Royal Enfield
  • J1C নামে নতুন মোটরসাইকেল তৈরি করছে কোম্পানি
  • আগে Meteor আর Explorer নামের ট্রেডমার্ক করেছিল Royal Enfield

BS6 দূষণ বিধি মেনে শীঘ্রই একগুচ্ছ নতুন মোটরসাইকেল লঞ্চ করবে Royal Enfield।কিন্তু নতুন দশক শুরুর পরেই সম্পূর্ণ নতুন মোটরসাইকেল লঞ্চ করতে পারে কোম্পানিটি। সম্প্রতি Sherpa ও Hunter নামে দুটি নতুন ট্রেডমার্ক করেছে। অর্থাৎ এই দুই নামে নতুন মোটরসাইকেল লঞ্চ করতে পারে চেন্নাইয়ের কোম্পানিটি।

100 বছর আগের Royal Enfield মোটরসাইকেল থেকে Sherpa ও Hunter এর ডিজাইন অনুপ্রাণিত হয়েছে। 1960-এর দশকেও বিক্রি হয়েছে Royal Enfield Sherpa। এই মোটরসাইকেলে ছিল একটি 173 cc ইঞ্জিন। পরে এই মোটরসাইকেলের ডিজাইন বদল করে 1970-এর দশকে লঞ্চ হয়েছিল Royal Enfield Crusader। তবে Himalayan এর থেকে তুলনামূলক ছোট মাপের অ্যাডভেঞ্চার মোটরসাইকেল হতে পারে নতুন Royal Enfield Sherpa।

বাইক

যদিও রি মোটরসাইকেলের সঠিক ডিজাইন সম্পর্কে এখনও কোন তথ্য সামনে আসেনি। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল J1C নামে একটি হাল্কা মোটরসাইকেল তৈরি করছে Royal Enfield। কোম্পানির অন্যান্য মোটরসাইকেলের থেকে তুনলামুলক কম ওজনে এই মোটরসাইকেল বাজারে আসতে পারে।

গত মাসে নতুন 650cc ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল লঞ্চ করেছে Royal Enfield। একই প্ল্যাটফর্মে সম্প্রতি Interceptor 650 আর Continental GT 650 লঞ্চ করেছিল কোম্পানি। কোম্পানির ইংল্যান্ডের টেকনিকাল সেন্টারে নতুন ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল সামনে এনেছে Royal Enfield।

0 Comments

Royal Enfield এর Harris Performance তৈরি নতুন ফ্রেমে তৈরি হয়েছে নতুন Royal Enfield 650 ফ্ল্যাট-ট্র্যাকর। টুইন শকের পরিবর্তে এই মোটরসাইকেলে মনো শক ব্যবহার করেছে কোম্পানি। ভালো পারফর্মেন্সের জন্য এই মোটরসাইকেলে আলাদা টিউনিং ব্যবহার হয়েছে। সামনে থাকছে একটি 18 ইঞ্চি চাকা, পিছনে থাকছে 19 ইঞ্চি চাকা।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Royal Enfield Classic 350 with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.