New Cars and Bikes in India

Royal Enfield Rider Mania 2018: শুরু হল রেজিস্ট্রেশান

কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে লগ ইন করে 2018 সালের রাইডার ম্যানিয়ায় রেজিস্টার করতে পারবেন। 30 সেপ্টেম্বর পর্যন্ত রাইডার ম্যানিয়ায় যোগ দেওয়ার জন্য নাম নতুভুক্ত করতে পারবেন Royal Enfield ভক্তরা।

ছবি দেখুন
Royal Enfield এর বার্ষিক মোটরসাইকেল উৎসব বাইডার ম্যানিয়ার রেজিস্ট্রেশান শুরু হল।

Highlights

  • রেজিস্ট্রেশানে খরচ হবে 2000 টাকা
  • ইতিমধ্যেই 4,000 এর বেশি Royal Enfield ভক্ত এই ইভেন্টে নাম লিখিয়েছেন
  • গোয়াতে এই বছর তিন দিনের এই বাইক ফেস্টিভাল হবে

Royal Enfield এর বার্ষিক মোটরসাইকেল উৎসব বাইডার ম্যানিয়ার রেজিস্ট্রেশান শুরু হল। গোয়াতে এই বছর তিন দিনের এই বাইক ফেস্টিভাল হবে। 16 নভেম্বর থেকে 18 নভেম্বর গোয়ার রাস্তার দখল নেবে সারা ভারতের কয়েক হাজারে Royal Enfield। এবার এই ইভেন্টের রেজিস্ট্রেশান শুরু করল Royal Enfield।

আরও পড়ুন: ABS সহ ভারতে লঞ্চ হল স্পেশাল এডিশান Royal Enfield

4th8t6og

(এই ইভেন্টে লঞ্চ হবে নতুন 650cc Royal Enfield বাইক)

0 Comments

কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে লগ ইন করে 2018 সালের রাইডার ম্যানিয়ায় রেজিস্টার করতে পারবেন। 30 সেপ্টেম্বর পর্যন্ত রাইডার ম্যানিয়ায় যোগ দেওয়ার জন্য নাম নতুভুক্ত করতে পারবেন Royal Enfield ভক্তরা। তিন দিনের এই উৎসবে রেজিস্ট্রেশানে খরচ হবে 2000 টাকা। তবে পরে রাইডার ম্যানিয়াতে রেজিস্ট্রেশানের খরচ বেড়ে যাবে। অক্টোবর মাসে বাইডার ম্যানিয়ায় রেজিস্ট্রেশানে খরচ হবে 2,500 টাকা। নভেম্বরে রাইডার ম্যানিয়ার ঠিক আগে রেজিস্ট্রেশানে খরচ হবে 3,000 টাকা। ইতিমধ্যেই 4,000 এর বেশি Royal Enfield ভক্ত এই ইভেন্টে নাম লিখিয়েছেন।

আরও পড়ুন: এক নজরে Royal Enfield Continental GT 650 ও Interceptor 650 

তিন দিনের এই ইভেন্টে বিভিন্ন ধরনের ইভেন্ট হবে। এখানে বাইক হাতে রাইডাদের স্কিল পরীক্ষা হবে। বিভিন্ন ধরনের শিল্পীরা উপস্তিত থাকবেন এই ইভেন্টে। এই ইভেন্টেই কোম্পানির নতুন 650 cc দুটি বাইক লঞ্চ করবে Royal Enfield।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.