New Cars and Bikes in India

ABS সহ লঞ্চ হল Royal Enfield Himalayan: দাম ও ফিচার্স

Royal Enfield Himalayan কোম্পানির ABS সহ দ্বিতীয় বাইক। কয়েকদিন আগেই 350 ক্লাসিক সিগনাস এডিশান লঞ্চ করেছিল Royal Enfield. এই বাইকের হাত ধরে প্রথম ABS সহ বাইক বাজারে এনেছিল কোম্পানি। তবে নতুন ABS সহ Himalayan বাইকের ইঞ্জিনে কোন পরিবর্তন আসছে না।

ছবি দেখুন
ABS সহ Himalayan বাইকের ইঞ্জিনে কোন পরিবর্তন আসছে না।

Highlights

  • ABS সহ বাজারে এলো Royal Enfield Himalayan
  • মুম্বাইতে নতুন এই বাইকের দাম 1.79 লক্ষ টাকা
  • Himalayan কোম্পানির ABS সহ দ্বিতীয় বাইক

 অবশেষে ABS সহ বাজারে এলো Royal Enfield Himalayan। মুম্বাইতে নতুন এই বাইকের দাম 1.79 লক্ষ টাকা। ABS ছাড়া মডেলের থেকে প্রায় 11,000 টাকা বেশি দামে লঞ্চ হল এই বাইক। তবে কলকাতায় এই বাইকের দাম জানা যায়ননি।

Royal Enfield Himalayan কোম্পানির ABS সহ দ্বিতীয় বাইক। কয়েকদিন আগেই 350 ক্লাসিক সিগনাস এডিশান লঞ্চ করেছিল Royal Enfield. এই বাইকের হাত ধরে প্রথম ABS সহ বাইক বাজারে এনেছিল কোম্পানি। তবে নতুন ABS সহ Himalayan বাইকের ইঞ্জিনে কোন পরিবর্তন আসছে না। নতুন ABS সহ Royal Enfield Himalayan বাইকে রয়েছে 411cc ইঞ্চিন। এই ইঞ্জিনে 24 bhp শক্তি আর 32Nm টর্ক পাওয়া যাবে। 5 স্পিড ট্রান্সমিশানে পাওয়া যাবে নতুন Royal Enfield Himalayan।

sdkpp0do

Royal Enfield Himalayan তে থাকবে ডুয়াল চ্যানেল ABS। 

0 Comments

বাইকের বাকি সব কিছুই এক থাকবে। আগের মতোই লম্বা স্টান্সে পাওয়া যাবে এই বাইক। তবে ইন্সট্রুমেন্ট কনসোলে নতুন ABS লেখা যোগ হয়েছে। তবে এই বাইকের ABS বন্ধ করার কোন অপশান থাকবে না। বাইকের সামনে থাকবে টেলিস্কপিক ফর্ক আর পিছনে থাকবে মোনো শক ইউনিট। বাইকের দুই চাকাতেই থাকবে ডিস্ক ব্রেক। বাইকের সামনের ফর্কেও ABS লেখা থাকবে।

আগের মতোই তিনটি রঙে পাওয়া যাবে নতুন ABS সহ Himalayan। ম্যাট সাদা, গ্রানাইট আর স্টিল রঙে পাওয়া যাবে এই বাইক। নতুন বিমার নিয়মের ফলে এই বাইক কিনতে গ্রাহকের মোট 2 লক্ষ টাকার বেশি খরচ হবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.