New Cars and Bikes in India

Classic ও Thunderbird রেঞ্জে নতুন অ্যালয় হুইল নিয়ে এল Royal Enfield

Royal Enfield Classic 350 আর 500 মোটরসাইকেলে নতুন অ্যালয় হুইল ব্যবহার করা যাবে। সামনের চাকায় 19 ইঞ্চি ও পিছনে 18 ইঞ্চি অ্যালয় হুইল থাকছে। নতুন অ্যালয় হুইলের সাথে দুই বছরের ওয়্যারিন্টি দিচ্ছে Royal Enfield।

ছবি দেখুন

Classic ও Thunderbird রেঞ্জে মোটরসাইকেলগুলির নতুন অ্যানল হুইল লঞ্চ করল Royal Enfield। এক জোড়া অ্যালয় হুইলের দাম 10,000 টাকা। ক্রোম ফিনিশের এই অ্যালয় হুইলে 9 টি স্পোক থাকছে। গোটা দেশে 800+ ডিলারশিপে নতুন অ্যালয় হুইল পাওয়া যাবে। ইতিমধ্যেই Thunderbird X সিরিজের মোটরসাইকেলে এই অ্যালয় হুইল পাওয়া যায়।

kt1gv23

Royal Enfield Classic 350 আর 500 মোটরসাইকেলে নতুন অ্যালয় হুইল ব্যবহার করা যাবে। সামনের চাকায় 19 ইঞ্চি ও পিছনে 18 ইঞ্চি অ্যালয় হুইল থাকছে। নতুন অ্যালয় হুইলের সাথে দুই বছরের ওয়্যারিন্টি দিচ্ছে Royal Enfield। নতুন অ্যালয় হুইলের সাথে টিউবলেস টায়ার ব্যবহার করা যাবে।

royal enfield classic 350

 

0 Comments

কাস্টোমাইজেশান Royal Enfield মোটরসাইকেলের অন্যতম প্রধান আকর্ষন। এবার সেই বাজারে প্রবেশ করল Royal Enfield। এর সাথেই Interceptor 650 মোটরসাইকেলের জন্যেও অ্যালয় হুইল নিয়ে আসছে কোম্পানি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.