নতুন মোটরসাইকেল নিয়ে এল Royal Enfield, দেখে নিন কী কী থাকছে?

নতুন 650cc ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল লঞ্চ করল Royal Enfield। একই প্ল্যাটফর্মে সম্প্রতি Interceptor 650 আর Continental GT 650 লঞ্চ করেছিল কোম্পানি। কোম্পানির ইংল্যান্ডের টেকনিকাল সেন্টারে নতুন ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল সামনে এনেছে Royal Enfield।

ছবি দেখুন

Highlights

  • The 650 cc flat-track bike gets a new frame and swingarm
  • It gets a S&S big bore kit as well, increasing displacement to 750 cc
  • Expect Royal Enfield to introduce new flat-track bikes in near future

নতুন 650cc ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল লঞ্চ করল Royal Enfield। একই প্ল্যাটফর্মে সম্প্রতি Interceptor 650 আর Continental GT 650 লঞ্চ করেছিল কোম্পানি। কোম্পানির ইংল্যান্ডের টেকনিকাল সেন্টারে নতুন ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল সামনে এনেছে Royal Enfield। সম্প্রতি একটি ‘স্লাইড স্কুল' শুরু করেছে কোম্পানি।

se5hsbqo

Royal Enfield এর Harris Performance তৈরি নতুন ফ্রেমে তৈরি হয়েছে নতুন Royal Enfield 650 ফ্ল্যাট-ট্র্যাকার। টুইন শকের পরিবর্তে এই মোটরসাইকেলে মনো শক ব্যবহার করেছে কোম্পানি। ভালো পারফর্মেন্সের জন্য এই মোটরসাইকেলে আলাদা টিউনিং ব্যবহার হয়েছে। সামনে থাকছে একটি 18 ইঞ্চি চাকা, পিছনে থাকছে 19 ইঞ্চি চাকা।

8389th74

0 Comments

যদিও শুধুমাত্র কনসেপ্ট মোটরসাইকেল সাইকেল লঞ্চ করেই থেকে থাকবে না ফ্ল্যাট-ট্র্যাকার মোটরসাইকেল ভবিষ্যতে লঞ্চ হবে জানা যায়নি। যদিও অদুর ভবিষ্যতে Royal Enfield 650 ফ্ল্যাট-ট্র্যাকার বাণিজ্যিকভাবে লঞ্চ হওয়ার সম্ভাবনা কম।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Royal Enfield Classic 350 with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.