6.46 কোটি টাকা দামের নতুন Rolls-Royce কিনলেন বাদশা

বাদশার Rolls-Royce এ রয়েছে একটি 6.6 লিটার V12 টুইন টার্বোচার্জড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 623 bhp শক্তি আর 800 Nm টর্ক পাওয়া যাবে। এই গাড়িতে 0-100 কিমি প্রতি ঘন্টা গতি তুলতে 4.6 সেকেন্ড সময় লাগবে।

ছবি দেখুন

গানের জগতে বাদশা এক অতি পরিচিত নাম। ‘দঙ্গল' থেকে ‘গলিবয়' সব ছবিতেই বাদশার গান সুপারহিট। এবার বাদশার গ্যারাজে নতুন বিলাশবহুল গাড়ির প্রবেশ করল। আর নতুন গাড়ি কেনার পরেই ইনস্টাগ্রামে পোস্ট করে সেই খবর গোটা দুনিয়াকে জানিয়ে দিয়েছেন জনপ্রিয় এই র‍্যাপার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নতুন Rolls-Royce গাড়ি কেনার খবর জানিয়েছেন বাদশা। 6.46 কোটি টাকা দিয়ে এই গাড়ি কিনেছে জনপ্রিয় র‍্যাপার।

Its been a long journey. Welcome to the family :) @rollsroycecars @rollsroyceindia @rollsroycewraith

A post shared by BADSHAH (@badboyshah) on

বাদশা র Rolls-Royce এর ভিতরে রয়েছে একটি 1300 ওয়াট 18 চ্যানেল মিউজিক সিস্টেম। এই মিউজিক সিস্টেমে রয়েছে দুটি বাস স্পিকার, সাতটি ট্যুইটার আর সাতটি মিড রেঞ্জ স্পিকার। সাথে হ্যান্ডেলিং এ রয়েছে অতিরিক্ত দুটি স্পিকার।

বাদশার Rolls-Royce এ রয়েছে একটি 6.6 লিটার V12 টুইন টার্বোচার্জড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 623 bhp শক্তি আর 800 Nm টর্ক পাওয়া যাবে। সাথে রয়েছে আট স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। এই গাড়িতে 0-100 কিমি প্রতি ঘন্টা গতি তুলতে 4.6 সেকেন্ড সময় লাগবে।

rolls royce wraith

বাদশার Rolls-Royce এ রয়েছে একটি 6.6 লিটার V12 টুইন টার্বোচার্জড ইঞ্জিন

0 Comments

ইনস্টাগ্রাম পোস্টে Rolls-Royce গাড়ির পিছনে একটি Wrangler গাড়ি দেখা গিয়েছে। অর্থাৎ গাড়ির সখে বেশ অনেক দূর এগিয়েছেন বাদশা। তার গ্যারাজে আর কী গাড়ি রয়েছে জানার অপেক্ষায় রইলাম আমরা।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.