New Cars and Bikes in India

কেন 7 হাজারের বেশি EcoSport ডেকে পাঠালো Ford?

ভারতে 1 লিটার ও 1.5 লিটার ইঞ্জিনে EcoSport গাড়ি পাওয়া যায়। প্রথম ইঞ্জিনে 121 bhp শক্তি আর 150 Nm টর্ক পাওয়া যায়। দ্বিতীয় ইঞ্জিনে পাওয়া যায় 123 bhp শক্তি আর 170 Nm টর্ক।

ছবি দেখুন
পিসিএম সফটওয়্যার আপডেট করার জন্য শুধুমাত্র পেট্রল মডেলের Ford EcoSport গাড়ি ভারতে ফিরিয়ে আনা হবে

Highlights

  • মোট 7,249টি EcoSport গাড়ি ডেকে পাঠালো Ford
  • হয়েছে। গাড়ির PCM সফটওয়্যার আপডেটের জন্য ডেকে পাঠানো হয়েছে
  • এই বছর জুলাই মাসে 4379 টি EcoSport ডেকে পাঠিয়েছিল কোম্পানি

ভারতে অন্যতম জনপ্রিয় সাবকম্প্যাক্ট SUV Ford EcoSport। এবার ভারতে মোট 7,249টি EcoSport গাড়ি ডেকে পাঠালো Ford। শুধুমাত্র পেট্রল ভেরিয়েন্টের EcoSport গাড়ি ফেরৎ নেওয়ার সদ্ধান্ত নিয়েছে কম্পানি। 2017 সালের নভেম্বর মাস থেকে 2018 সালের মার্চ মাসের মধ্যে এই গাড়িগুলি তৈরী হয়েছে। গাড়ির PCM সফটওয়্যার আপডেটের জন্য এই গাড়িগুলিকে ডেকে পাঠানো হয়েছে বলে জানিয়েছে Ford। এই গাড়িগুলিতে হঠাৎ ব্যাটারি শেষ হয়ে যাওয়ার একটি সম্ভাবনা রয়েছে। এই সমস্যা ঠিক ক্রার জন্যই ডেকে পাঠানো হয়েছে পেট্রল EcoSport কে। কোম্পানির এক বিশ্বস্ত সূত্র মারফৎ এই খবর পাওয়া গিয়েছে।
 
Ford জানিয়েছে এই গাড়িগুলির মালিকদের ফোন ও ইমেল করে কোম্পানির তরফ থেকে যোগাযোগ করা হবে। এছাড়াও কোম্পানির ওয়েবসাইটে গিয়ে গাড়ির ভেইকেল আইডেন্টিফিকেশান নম্বরের মাধ্যমে গাড়িতে এই সমস্যা রয়েছে কী না তা জেনে নিতে পারবেন গ্রাহক। তবে এই সফটওয়্যার বিনামূল্যে আপডেট হবে না এর জন্য গ্রাহককে খরচ করতে হবে তা জানায়নি কোম্পানি। এর আগে এই ধরনের ঘটনাতে গ্রাহকদের প্রতিবারই বিনামূল্যে প্রিষেবা দিয়েছে Ford ।
 
ভারতে 1 লিটার ও 1.5 লিটার ইঞ্জিনে EcoSport গাড়ি পাওয়া যায়। প্রথম ইঞ্জিনে 121 bhp শক্তি আর 150 Nm টর্ক পাওয়া যায়। দ্বিতীয় ইঞ্জিনে পাওয়া যায় 123 bhp শক্তি আর 170 Nm টর্ক।
 
এর আগেও ভারতে EcoSport গাড়ি ডেকে পাঠিয়েছিল Ford। এই বছর জুলাই মাসে 4379 টি EcoSport ডেকে পাঠিয়েছিল কোম্পানি। এই গাড়িগুলি 2017 সালের মে মাস থেকে জুন মাসের মধ্যে চেন্নাই কারখানায় তৈরী হয়েছিল।

0 Comments

 

Advertisement

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.