আগামী 10 মাসে 10,000 ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে Ola

2020 সালের মার্চ মাসের মধ্যে গোটা দেশে 10,000 দুই চাকা ও তিন চাকা গাড়ি নিয়ে আসার কথা জানিয়েছে Ola। সম্প্রতি সংবাদসংস্থা পিটিআই কে কোম্পানির এক উচ্চ পদস্থ আধিকারিক এই খবর জানিয়েছেন।

ছবি দেখুন
2020 সালের মার্চ মাসের মধ্যে গোটা দেশে 10,000 দুই চাকা ও তিন চাকা গাড়ি নিয়ে আসার কথা জানিয়েছে Ola

দুই চাকা ও তিউন চাকার ইলেকট্রিক গাড়ির উপরে ভরসা করে এগিয়ে চলেছে রাইড শেয়ারিং কোম্পানি Ola। 2020 সালের মার্চ মাসের মধ্যে গোটা দেশে 10,000 দুই চাকা ও তিন চাকা গাড়ি নিয়ে আসার কথা জানিয়েছে কোম্পানিটি। সম্প্রতি সংবাদসংস্থা পিটিআই কে কোম্পানির এক উচ্চ পদস্থ আধিকারিক এই খবর জানিয়েছেন। তবে চার চাকার ইলেকট্রিক গাড়ি নিয়ে আসতে কিছু বেশি সময় লাগবে বলে জানানো হয়েছে। Mahindra র সাথে হাত মিলিয়ে এক প্রোজেক্ট থেকে Ola দেখেছে এখনই চার চাকার ইলেকট্রিক গাড়ি ব্যবহার করে এতো বড় কাজ করা সম্ভব নয়।

b83f1pcc

Ola ইলেকট্রিক মোবিলিটি সহ প্রতিষ্ঠাতা আনন্দ শাহ পিটিআই কে জানিয়েছেন, “নাগপুর থেকে আমরা শিখেছি চার চাকার ইলেকট্রিক গাড়ি এখনও প্রস্তুত হয়নি। চার চাকার ইলেকট্রিক গাড়ি রাস্তায় নামাতে আরও কয়েক বছর লেগে যাবে। খুব তাড়াতাড়ি দুই চাকার ইলেকট্রিক গাড়ি জনপ্রিয় হচ্ছে বলে মনে করি আমরা। স্কুটার শেয়ারিং এর সাথেই ফাস্ট ফুড ডেলিভারিতে কাজে লাগবে এই যান।” ইতিমধ্যেই গুরুগ্রামে শুরু হয়েছে ইলেকট্রিক মোটরসাইকেলের পাইল্ট প্রোজেক্ট। এছাড়াও Mahindra TREO ই-রিস্কা রাস্তায় নামাতে পারে Ola।

chgkc3s8

0 Comments

2020 সালের মার্চ মাসের মধ্যে 10,000 ইলেকট্রিক গাড়ি রাস্তায় নামানোর লক্ষ্যমাত্রা রেখেছে Ola। দিল্লি, মহারাষ্ট্র, কর্ণাটক, রেলেঙ্গানা, অন্ধ্র প্রদেশ ও গুজরাটের বিভিন্ন শহরে এই কাজ করবে কোম্পানি। Ola জানিয়েছে সুদুর ভবিষ্যতে ইলেকট্রিক গাড়ি ভারতে পরিববহনের চিত্র বদলে দেবে। দুই চাকা ও তিন চাকার সাথেই চার চাকা ইলেকট্রিক গাড়ি রাস্তায় নামানোর জনেও কাজ করছে Ola।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.