New Cars and Bikes in India

লঞ্চ হল নতুন Maruti Suzuki Wagon R: দাম ও ফিচার্স

নতুন Maruti Suzuki Wagon R এর সব থেকে বড় পরিবর্তন এসেছে ইঞ্জিনে। 1.2 লিটার পেট্রল ইঞ্জিনে 82bhp শক্তি আর 113Nm টর্ক পাওয়া যাবে। এছাড়াও পুরনো 1 লিটার ইঞ্জিনে পাওয়া যাবে এই গাড়ি।

ছবি দেখুন
নতুন Wagon R এর দাম শুরু হচ্ছে 4.19 লক্ষ টাকা থেকে

Highlights

  • ভারতে লঞ্চ হল নতুন জেনারেশানের Maruti Suzuki Wagon
  • দাম শুরু হচ্ছে 4.19 লক্ষ টাকা থেকে
  • 1.2 লিটার পেট্রল ইঞ্জিনে 82bhp শক্তি আর 113Nm টর্ক পাওয়া যাবে

ভারতে লঞ্চ হল নতুন জেনারেশানের Maruti Suzuki Wagon R। নতুন Wagon R এর দাম শুরু হচ্ছে 4.19 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্টের দাম 5.69 লক্ষ টাকা (দিল্লিতে এক্স শো-রুম দাম)। আগের থেকে অনেকটাই বড় নতুন জেনারেশনের Maruti Suzuki Wagon R। গাড়ির সামনে যোগ হয়েছে নতুন গ্রিল থাকে সম্পূর্ণ নতুন ডিজাইনের হেডল্যাম্প।

jl302bqg

 

গাড়ির সামনের মতোই পেছনের দিকে ও সম্পূর্ণ নতুন ডিজাইন নিয়ে এসেছে কোম্পানি। আগের থেকে 60 মিমি লম্বা, 145 মিমি চওড়া নতুন Wagon R। হুইল বেস আগের থেকে 35 মিমি বড় হয়েছে। অর্থাৎ কেবিনে থাকছে বেশি জায়গা।

biff6h2s

 

বাইরে থেকে নতুন Wagon R গাড়িতে সম্পূর্ণ নতুন লক দিয়েছে Maruti Suzuki। থাকছে আধুনিক ফ্লোটিং রুফ ডিজাইন, নতুন টেল ল্যাম্প, আর সম্পূর্ণ নতুন ডিজাইন। ছয়টি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Wagon R।

ramk48l4

 

নতুন জেনারেশনে গাড়ির কেবিনেও সম্পূর্ণ নতুন ডিজাইন নিয়ে এসেছে Maruti Suzuki। থাকছে একটি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। এই সিস্টেমে থাকবে Android Auto আর Apple CarPlay সাপোর্ট। থাকছে। সুরক্ষার জন্য ড্রাইভার এর সামনে থাকছে এয়ার ব্যাগ, ABS আর EBD।

lsb511us

 

0 Comments

নতুন Maruti Suzuki Wagon R এর সব থেকে বড় পরিবর্তন এসেছে ইঞ্জিনে। 1.2 লিটার পেট্রল ইঞ্জিনে 82bhp শক্তি আর 113Nm টর্ক পাওয়া যাবে। এছাড়াও পুরনো 1 লিটার ইঞ্জিনে পাওয়া যাবে এই গাড়ি। সাথে থাকছে 5 স্পিড ট্রান্সমিশান আর AMT। বাজারে Hyundai Santro আর Tata Tiago এর মতো গাড়ির সামনে কড়া প্রতিযোগীতার মুখমুখি হবে নতুন Wagon R। ইতিমধ্যেই 11,000 টাকায় বুকিং শুরু হয়েছে নতুন Wagon R।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.