New Cars and Bikes in India

এক লক্ষের বেশি বিক্রি হয়েছে নতুন Maruti Suzuki Swift , জানালো কোম্পানি

ফেব্রুয়ারী মাসে অটো এক্সপোতে লঞ্চ হয়েছিল নতুন Maruti Suzuki Swift। আর ইতিমধ্যেই এক লক্ষ্য Maruti Suzuki Swift বিক্রি হয়ে গিয়েছে বলে জানিয়েছে কোম্পানি।

ছবি দেখুন
2005 সালে প্রথম লঞ্চ হয়েছিল Maruti Suzuki Swift

Highlights

  • ফেব্রুয়ারী মাসে অটো এক্সপোতে লঞ্চ হয়েছিল নতুন Maruti Suzuki Swift
  • মাত্র 145 দিনে এক লক্ষ গাড়ি বিক্রি হয়েছে
  • পেট্রল ও ডিজেল দুটি ইঞ্জিন ভেরিয়েনন্টেই পাওয়া যায় নতুন Swift

ফেব্রুয়ারী মাসে অটো এক্সপোতে লঞ্চ হয়েছিল নতুন Maruti Suzuki Swift। আর ইতিমধ্যেই এক লক্ষ্য Maruti Suzuki Swift বিক্রি হয়ে গিয়েছে বলে জানিয়েছে কোম্পানি। মাত্র 145 দিনে এক লক্ষ গাড়ি বিক্রি হয়েছে। 2005 সালে প্রথম লঞ্চ হয়েছিল Maruti Suzuki Swift। তখন থেকে 1.89 মিলিয়ান Swift বিক্রি হয়েছে বলে জানিয়েছে Maruti Suzuki। এই গাড়ির জনপ্রিয়তার কথা মাথায় রেখে মনে হচ্ছে এই মাসেই 2 মিলিয়ান Maruti Suzuki Swift বিক্রি করে ফেলবে কোম্পানি।
 
আগের সবকটি জেনারেশানের মতোই ভারতের বাজারে দারুন জনপ্রিয় হয়েছে নতুন Maruti Suzuki Swift। আগের থেকে অনেকটার বেড়েছে নতুন এই গাড়ির ভিতরে জায়গা। এর সাথেই টাচস্ক্রিন ইনফোতেনমেন্ট স্ক্রিন যোগ হয়েছে নতুন Swift এ। এই স্ক্রিনেই Apple CarPlay অথবা Android Auto ব্যাবহার করা যাবে। এর সাথেই এই গাড়িতে থাকবে LED ডেটাইম রানিং লাইট আর প্রোজেক্টার হেডলাইট। ডুয়াল টোনে পালিশ থাকবে এই গাড়ির 15 ইঞ্চি হুইল।

2018 maruti suzuki swift ags

পেট্রল ও ডিজেল দুটি ইঞ্জিন ভেরিয়েনন্টেই পাওয়া যায় নতুন Maruti Suzuki Swift

0 Comments

পেট্রল ও ডিজেল দুটি ইঞ্জিন ভেরিয়েনন্টেই পাওয়া যায় নতুন Maruti Suzuki Swift। পেট্রল ভেরিয়েন্টে ব্যবহার হয় একটি 1.2 লিটার K12 চার সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে পাওয়া যায় 82bhp শক্তি যা এই ইঞ্জিনকে 113Nm টর্ক দেয়। এছাড়াও ডিজেল ভেরিয়েন্টে ব্যবহার হয় একটি 1.3 লিটার চার সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে 74bhp শক্তি পাওয়া যায় যা এই ইঞ্জিনকে দেয় 190Nm টর্ক। এক লিটার পেট্রলে 22 কিমি চলে এই গাড়ি। অন্যদিকে ডিজেল ভেরিয়েন্টের মাইলেজ 28.4 কিমি প্রতি লিটার। 5 স্পিড ম্যানুয়াল আর 5 স্পিড অটো ট্রান্সমিশানে পাওয়া যায় নতুন Maruti Suzuki Swift।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.