BS6 ইঞ্জিন সহ আসছে নতুন Hero Glamour

নতুন Glamour মোটরসাইকেলে BS6 ইঞ্জিন ব্যবহার করবে Hero। যদিও নতুন মডেলের সাসপেনশনে কোন আপডেট যোগ হচ্ছে না। মোটরসাইকেলের সামনে টেলিস্কোপিক ফর্ক আর পিছনে টুইন শক ব্যবহার হয়েছে।

ছবি দেখুন
ক্যামেরায় ধরা দিল BS6 ইঞ্জিনের Hero Glamour

Highlights

  • Hero Glamour মোটরসাইকেলে BS6 ইঞ্জিন যোগ হচ্ছে
  • নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকছে
  • 2020 সালের শুরুতেই এই মোটরসাইকেল লঞ্চ হবে

125cc সেগমেন্টে Hero MotoCorp-এর সবথেকে জনপ্রিয় মোটরসাইকেল Glamour। এবার BS6 ইঞ্জিন সহ এই মোটরসাইকেল লঞ্চ করতে চলেছে কোম্পানি। সম্প্রতি রাস্তায় পরীক্ষার সময় Hero Glamour মোটরসাইকেলের ছবি সামনে এসেছে। যদিও এই মোটরসাইকেলের প্রতি ইঞ্চি ঢেকে রাস্তায় নামিয়েছে কোম্পানি। ছবি দেখে মনে হয়েছে উৎপাদনের জন্য প্রস্তুত নতুন Glamour। এই মোটরসাইকেলে নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের সাথেই নতুন এলইডি টেল লাইট দেখা গিয়েছে।

lk16cku8

BS6 Hero Glamour মোটরসাইকেলে নতুন এলইডি টেল লাইট দেখা গিয়েছে

নতুন Glamour মোটরসাইকেলে BS6 ইঞ্জিন ব্যবহার করবে Hero। যদিও নতুন মডেলের সাসপেনশনে কোন আপডেট যোগ হচ্ছে না। মোটরসাইকেলের সামনে টেলিস্কোপিক ফর্ক আর পিছনে টুইন শক ব্যবহার হয়েছে। নতুন Glamour এ থাকছে ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম। রাস্তায় যে ভেরিয়েন্টের ছবি সামনে এসেছে সেখানে সামনের চাকায় ডিস্ক ব্রেক আর পিছনে ড্রাম ব্রেক ব্যবহার হয়েছে। যদিও ড্রাম ব্রেক ভেরিয়েন্টেও এই মোটরসাইকেল লঞ্চ হতে পারে।

এই মুহূর্তে ভারতের সব জনপ্রিয় মোটরসাইকেলেই BS6 ইঞ্জিন যোগ হচ্ছে। 202 সালের 1 এপ্রিল থেকে ভারতের সব মোটরসাইকেলে এই BS6 নির্গমন বাধ্যতামূলক হয়েছে। BS6 ইঞ্জিনে লঞ্চ হওয়ার পরে 5,000 টাকা থেকে 6,000 টাকা পর্যন্ত দাম বাড়তে পারে এই মোটরসাইকেলের। এই মুহূর্তে Hero Glamour এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 69,950 টাকা থেকে (দিল্লিতে)।

0 Comments

ছবি: গগন চৌধুরি

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Hero Splendor Plus with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.