ভারতে এল নতুন Audi A6, চোখ ধাঁধানো ফিচারগুলি দেখে নিন

ভারতে লঞ্চ হল 2020 Audi A6। নতুন প্রজন্মের Audi A6 এর দাম শুরু হচ্ছে 54.20 টাকা থেকে। অষ্টম প্রজন্মের A6 গাড়িতে থাকছে সম্পূর্ণ নতুন ডিজাইন।

অবশেষে ভারতে লঞ্চ হল 2020 Audi A6। নতুন প্রজন্মের Audi A6 এর দাম শুরু হচ্ছে 54.20 টাকা থেকে। অষ্টম প্রজন্মের A6 গাড়িতে থাকছে সম্পূর্ণ নতুন ডিজাইন। গাড়ির ইন্টিরিয়র ও স্টাইলিং ঢেলে সাজানো হয়েছে। পিছনে আগের থেকে বেশি জায়গা থাকছে। এছাড়াও একাধিক নতুন ফিচার যোগ হয়েছে। শুধুমাত্র পেট্রল ইঞ্জিনে এই গাড়ি লঞ্চ করেছে  Audi। চাহিদা থাকলে পরে ডিজেল ইঞ্জিনেও এই গাড়ি লঞ্চ হতে পারে। Mercedes-Benz E-Class, BMW 5 Series, Volvo S90 আর Jaguar XF এর সামনে সরাসরি প্রতিযোগিতার সম্মুখীন হবে 2020 Audi A6।

Audi A6

63.23 Lakh * On Road Price (New Delhi)
Audi A6

নতুন Audi A6 এ থাকছে সম্পূর্ণ নতুন ডিজাইন। গাড়ির সামনে একটি বিশাল সিঙ্গেল ফ্রেম গ্রিল থাকবে। সেখানে ক্রোম ফিনিশ চোখে পড়বে। গ্রিলের দুই পাশে থাকছে ট্রেন্ডি এলইডি হেডল্যাম্প। বনেটে নতুন মাসকিউলার লাইন যোগ করেছে Audi। থাকছে ডুয়াল টোন অ্যালয় হুইল আর নতুন এলইডি টেল লাইট।

srsto828

2020 Audi A6 গাড়ির সামনে সম্পূর্ণ নতুন ডিজাইনের গ্রিল থাকছে

নতুন Audi A6 গাড়ির সম্পূর্ণ নতুন কেবিনে যোগ হয়েছে টুইন টাচ ইনফোটেইনমেন্ট সিস্টেম, ভার্চুয়াল ককপিট ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফোর যোন অটো ক্লাইমেট কন্ট্রোল, প্যানারমিক সানরুফ আর নতুন আর নতুন ইনফোটেইনমেন্ট ইন্টারফেস। পিয়ানো ব্ল্যাক রঙ আর চামড়ার ছোঁয়া থাকছে কেবিনে। সাথে কাঠের ফিনিশ এই গাড়ির কেবিনে প্রিমিয়াম লুক দিয়েছে। সুরক্ষার জন্য নতুন Audi A6 এ থাকছে ইবিডির সাথে এবিএস, সামনে ও পিছনে পার্কিং সেন্সর, 360 ডিগ্রি ক্যামেরা।

0 Comments

নতুন Audi A6 গাড়িতে থাকছে একটি 2.0 লিটার পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 240 bhp শক্তি আর 370 Nm টর্ক পাওয়া যাবে। BS6 ইঞ্জিনের সাথে থাকছে 7 স্পিড ডুয়াল ক্লাচ অটোমেটিক ট্রান্সমিশন। সর্বোচ্চ 250 কিমি প্রতি ঘণ্টা গতিতে ছুটতে পারবে এই গাড়ি। 0-100 কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে 6.8 সেকেন্ড সময় লাগবে। কোম্পানির দাবি এক লিটার পেট্রলে 14.11 কিমি চলবে নতুন Audi A6।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Audi A6 with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.