New Cars and Bikes in India

আরও শক্তিশালী Vespa লঞ্চ করল Piaggio

নতুন ইঞ্জিনে আগের থেকে 12 শতাংশ বেশি হর্সপাওয়ার ও 18 শতাংশ বেশি টর্ক পাওয়া যাবে। Piaggio জানিয়েছে পারফরম্যান্সে উন্নতি হলেও Vespa GTS 300 তে আগের থেকে ভালো মাইলেজ পাওয়া যাবে।

ছবি দেখুন
Vespa GTS 300 তে থাকছে একটি 278 cc ইঞ্জিন

Highlights

  • সামনে এসেছে নতুন Vespa GTS 300
  • থাকছে একটি 278 cc ইঞ্জিন
  • এই ইঞ্জিনে 23.6 bhp শক্তি আর 26Nm টর্ক পাওয়া যাবে

মিলান মোটর সাইকেল শো তে সামনে এসেছে নতুন  Vespa GTS 300। আগেই মোটরসাইকেল লঞ্চের প্রতিশ্রুতি দিয়েছিল Piaggio। নতুন Vespa তে যোগ হয়েছে হাই পারফর্মেন্স ইঞ্জিন।  Vespa GTS 300 তে থাকছে একটি 278 cc ইঞ্জিন।  এই ইঞ্জিনে 23.6 bhp শক্তি আর 26Nm টর্ক পাওয়া যাবে।

নতুন ইঞ্জিনে আগের থেকে 12 শতাংশ বেশি হর্সপাওয়ার ও 18 শতাংশ বেশি টর্ক পাওয়া যাবে। Piaggio  জানিয়েছে পারফরম্যান্সে উন্নতি হলেও  Vespa GTS 300 তে আগের থেকে ভালো মাইলেজ পাওয়া যাবে। এর সাথে যোগ হয়েছে আধুনিক ইমিশন। থাকছে ট্রাকশন কন্ট্রোল।

0 Comments

নতুন Vespa GTS 300 স্কুটারের স্টিল বডি আপডেট হয়েছে। সাথে যোগ হয়েছে LED হেডল্যাম্প আর নতুন সিট ডিজাইন। সিটের নিচে থাকছে ইউএসবি চার্জিং পোর্ট।  এছাড়াও ব্লুটুথ এর মাধ্যমে স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে এই স্কুটার।  ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে থাকছে একটি TFT ডিসপ্লে। তবে ভারতে কবে এই স্কুটার লঞ্চ হবে তা জানায়নি Piaggio।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.