চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে MG Hector

ভারতে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে MG Hector। এই চারটি ভেরিয়েন্ট হল Style, Super, Smart আর Sharp। এর মধ্যে বেস ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে MG Hector Style।

ছবি দেখুন
ভারতে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে MG Hector

Highlights

  • ভারতে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে MG Motor
  • সব ভেরিয়েন্টে একই সুরক্ষা ফিচার থাকছে
  • পেট্রল ও ডিজেল ইঞ্জিনে এই গাড়ি পাওয়া যাবে

সম্প্রতি ভারতে প্রথম ডিলারশিপ শুরু করেছে MG Motors। ইতিমধ্যেই ভারতে কোম্পানির প্রথম গাড়ি Hector এর প্রি-বুকিং শুরু হয়েছে। ভারতে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে MG Hector। এই চারটি ভেরিয়েন্ট হল Style, Super, Smart আর Sharp। এর মধ্যে বেস ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে MG Hector Style। তবে বেস ভেরিয়েন্টে কানেক্টেড কার ফিচার থাকছে না। একই সাথে এই ভেরিয়েন্ট থেকে বাদ গিয়েছে 10.4 ইঞ্চি HD টাচস্ক্রিন ডিসপ্লে।

t1tccppg

সুরক্ষার জন্য সব ভেরিয়েন্টেই থাকছে ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম, ট্রাকশান কন্ট্রোল সিস্টেম, হিল হোল্ড কন্ট্রোল, রিয়ার পার্কিং সেন্সার আর স্পিড অ্যালার্ট। থাকছে রিয়ার এসি ভেন্ট, 3.5 ইঞ্চি মাল্টি ইনফর্মেশান ডিসপ্লে, প্রোজেক্টার হেডল্যাম্প, রিয়ার সিট রিক্লাইন্ড্রাইভার আর্ম্রেস্ট ও স্টোরেজ পাওয়ার ORVM, সামনে ও পিছনের সিটে ফাস্ট চার্জিং, সিটবেল্ট হাইট অ্যাডজাস্টমেন্ট।

sp9dgnbg

দুটি ইঞ্জিন অপশানে পাওয়া যাবে MG Hector। থাকছে একটি 2 লিটার মাল্টিজেট ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে 168 bhp শক্তি ও 350 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। তবে ডিজেল ভেরিয়েন্টে অটোমেটিক ট্রান্সমিশঅন থাকছে না।

tv5qv7ug
0 Comments

এছাড়াও পেট্রল ভেরিয়েন্টে থাকছে একটি 1.5  লিটার টার্বোচার্জড ইঞ্জিন। এই ইঞ্জিনে 141 bhp শক্তি আর 250 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে ডুয়াল ক্লাচ ট্রান্সমিশান। লঞ্চের আগে এই গাড়ি বিশ্বব্যাপী কঠিন আবহাওয়া পরিস্থিতিতে 26 লক্ষ কিলোমিটার পরীক্ষা করেছে MG।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.