New Cars and Bikes in India

ভারতে এল MG Hector, জুন মাসে শুরু প্রি-অর্ডার

অবশেষে ভারতে এল MG Hector। জুন মাসে এই গাড়ি প্রি-বুকিং শুরু হবে। তবে কয়েক সপ্তাহের মধ্যেই সব ডিলারের কাছে পৌঁছে যাবে এই গাড়ি। ইতিমধ্যেই গোটা দেশে 50 টি শহরে 120 টি ডিলারশিপ শুরু করেছে MG।

ছবি দেখুন
জুন মাসে ভারতে MG Hector প্রি-বুকিং শুরু হবে

অবশেষে ভারতে এল MG Hector। জুন মাসে এই গাড়ি প্রি-বুকিং শুরু হবে। তবে কয়েক সপ্তাহের মধ্যেই সব ডিলারের কাছে পৌঁছে যাবে এই গাড়ি। ইতিমধ্যেই গোটা দেশে 50 টি শহরে 120 টি ডিলারশিপ শুরু করেছে MG। সেপ্টেম্বর মাসের মধ্যে গোটা দেশে আরও 130 টি ডিলারশিপ শুরু করবে ব্রিটিশ কোম্পানিটি।

mhjtl9ig

এই গাড়িতে রয়েছে LED DRL, বড় কলো গ্রিল, প্রোজেক্টার হেডল্যাম্প

বুধবার ভারতে লঞ্চ হয়েছে MG Hector। এই গাড়িতে রয়েছে LED DRL, বড় কলো গ্রিল, প্রোজেক্টার হেডল্যাম্প। তবে লঞ্চের সময় শুধুমাত্র সামনে থেকে এই গাড়ি দেখা গিয়েছে। তাই পিছন থেকে এখনও এই গাড়ি দেখতে পাইনি আমরা।

081t02k8

পেট্রল ও ডিজেল ইঞ্জিনে পাওয়া যাবে MG Hector

পেট্রল ও ডিজেল ইঞ্জিনে পাওয়া যাবে MG Hector। এছাড়াও থাকছে একটি পেট্রল হাইব্রিড অপশান। পেট্রল ভেরিয়েন্টে থাকছে একটি 1.5  লিটার টার্বোচার্জড ইঞ্জিন। এই ইঞ্জিনে 141 bhp শক্তি আর 250 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে ডুয়াল ক্লাচ ট্রান্সমিশান। লঞ্চের আগে এই গাড়ি বিশ্বব্যাপী কঠিন আবহাওয়া পরিস্থিতিতে 26 লক্ষ কিলোমিটার পরীক্ষা করেছে MG।

3e7bvmhg

রয়েছে একটি 48 ভোল্ট মাইল্ড হাইব্রিড আর্কিটেকচার

পেট্রল হাইব্রিড ভেরিয়েন্টে একই ইঞ্জিন থাকলেও সাথে রয়েছে একটি 48 ভোল্ট মাইল্ড হাইব্রিড আর্কিটেকচার। ভারতে এই প্রথম কোন কোম্পানি বাণিজ্যিক গাড়িতে এই প্রযুক্তি ব্যবহার করল। এটা বিশ্বের লেটেস্ট পরিবেশ বান্ধব ইঞ্জিন প্রযুক্তি। একটি 48 ভোল্ড লিথিয়াম আয়ন ব্যাটারি শক্তি সঞ্চয় করে, যা অতিরিক্ত 20 Nm টর্ক পেতে সাহায্য করে।

t1tccppg

সব সময় ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকবে MG Hector

0 Comments

এটা MG -র প্রথম ইন্টারনেট গাড়ি। সব সময় ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকবে MG Hector। এর ফলে এই গাড়িতে অনেক স্মার্ট ফিচার ব্যবহার করা যাবে। সফটওয়্যার, হার্ডওয়্যার ও কানেক্টিভিটির সঠিক মেলবন্ধনে এই কাজ করতে সক্ষম হয়েছে MG। iSmart কানেক্টিভিটির সাথেই এই গাড়িতে থাকছে অ্যাডভান্স টেলনোলজি, স্মার্ট অ্যাপলিকেশান, বিল্ট ইন অ্যাপ, আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স, স্মার্ট ফিচার ভয়েস অ্যাসিস্ট্যান্ট আর ইনফোটেনমেন্ট।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.