New Cars and Bikes in India

আগামী সপ্তাহে লঞ্চ, নতুন Maruti Suzuki Wagon R বুকিং শুরু হল

নতুন Maruti Suzuki Wagon R গাড়ি বুকিং শুরু হল। 11,000 টাকার বিনিময়ে যে কোন Maruti Suzuki ডিলারের কাছে নতুন Wagon R গাড়ি বুক করা যাচ্ছে।

ছবি দেখুন
নতুন Maruti Suzuki Wagon R গাড়ি বুকিং শুরু হল

23 জানুয়ারি ভারতে লঞ্চ হবে নতুন Maruti Suzuki Wagon R। ইতিমধ্যেই নতুন Wagon R এর ঝলক প্রকাশ করেছে Maruti Suzuki। এছাড়াও লঞ্চের আগেই ফাঁস হয়ে হয়েছে নতুন Wagon R গাড়ির ইঞ্জিন স্পেসিফিকেশান আর বিভিন্ন ভেরিয়েন্টের একাধিক তথ্য । এবার নতুন Maruti Suzuki Wagon R গাড়ি বুকিং শুরু হল। 11,000 টাকার বিনিময়ে যে কোন Maruti Suzuki ডিলারের কাছে নতুন Wagon R গাড়ি বুক করা যাচ্ছে।  তিনটি আলাদা ভেরিয়েন্টে লঞ্চ হবে নতুন Maruti Suzuki Wagon R। এর মধ্যে দুটি পেট্রল ভেরিয়েন্ট। পেট্রল ভেরিয়েন্টে থাকছে AMT আপশান।

1999 সালে লঞ্চের পরে গত 20 বছর ভারতের অন্যতম জনপ্রিয় গাড়ি Wagon R। মোট গ্রাহকের 51 শতাংশ জীবনের প্রথম গাড়ি হিসাবে Wagon R কে বেছে নিয়েছিলেন। এর মধ্যে 24 শতাংশ গ্রাহক পুরনো Wagon R বিক্রি করে আবার Wagon R কিনেছেন।

r2r6vk8o

ইতিমধ্যেই নতুন Wagon R এর ঝলক প্রকাশ করেছে Maruti Suzuki

দুটি আলাদা ইঞ্জিন ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Wagon R। LXI আর VXI ভেরিয়েন্টে থাকবে একই 1.0 লিটার K10B তিন সিলিন্ডার ইঞ্জিন। তবে VXI আর ZXI ভেরিয়েন্টে থাকবে শক্তিশালী 1.2 লিটার পেট্রল ইঞ্জিন। 998 cc ইঞ্জিনে থাকবে 67 bhp শক্তি আর 90 Nm টর্ক। আর তুলনামুলক শক্তিশালী 1,197 cc ইঞ্জিনে থাকছে 82 bhp শক্তি আর 113 Nm টর্ক। সাথে থাকবে 5 স্পিড ম্যানুয়াল আর অটোমেটিক ট্রান্সমিশান।

আগের থেকে 60 মিমি লম্বা, 145 মিমি চওড়া নতুন Wagon R। হুইল বেস আগের থেকে 35 মিমি বড় হয়েছে। অর্থাৎ কেবিনে থাকছে বেশি জায়গা।

0 Comments

বাইরে থেকে নতুন Wagon R গাড়িতে সম্পূর্ণ নতুন লক দিয়েছে Maruti Suzuki। থাকছে আধুনিক ফ্লোটিং রুফ ডিজাইন, নতুন টেল ল্যাম্প, আর সম্পূর্ণ নতুন ডিজাইন। ছয়টি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Wagon R।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.