মধ্যবিত্তের সাধ্যের মধ্যে চলতি মাসে বাজারে আসছে Maruti Suzuki S-Presso

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে Maruti Suzuki S-Presso। এই গাড়ির স্কেচ প্রকাশ করল কোম্পানি।

ছবি দেখুন
30 সেপ্টেম্বর লঞ্চ হবে Maruti Suzuki S-Presso

Highlights

  • চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Maruti Suzuki S-Presso
  • S-Presso গাড়ির স্কেচ প্রকাশ করল কোম্পানি
  • 30 সেপ্টেম্বর লঞ্চ হবে এই গাড়ি

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে Maruti Suzuki S-Presso। 30 সেপ্টেম্বর ভারতে নতুন এন্ট্রি লেভেল সেগমেন্টের গাড়ি লঞ্চ করবে Maruti Suzuki। এবার নতুন S-Presso গাড়ির স্কেচ প্রকাশ করল কোম্পানি। ভারতে Renault Kwid আর Hyundai Santro এর মতো এন্ট্রি লেভেল গাড়িগুলির সাথে প্রতিযোগিতায় উৎসবের মরশুমের আগে লঞ্চ হচ্ছে Maruti Suzuki S-Presso।

এখনও S-Presso গাড়ির বাণিজ্যিক ভার্সানের ছবি সামনে না এলেও সম্প্রতি এই গাড়ির একটি স্কেচ প্রকাশ করেছে Maruri Suzuki। এছাড়াও এই গাড়ির বিভিন্ন ভেরিয়েন্ট সম্পর্কে একাধিক তথ্য সামনে এল। এসইউভি গাড়ির ডিজাইনে অনুপ্রানিত S-Presso মোট চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। এই ভেরিয়েন্টগুলি হল S-Presso STD, LXi, VXi আর VXi+।

2o4bj73গোপন ক্যামেরায় তোলা Maruti Suzuki S-Presso -র ছবি

স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে দরজায় থাকবে কালো হ্যান্ডেল, বাম্পার, ড্রাইভারের দিকে এয়ারব্যাগ, এবিএস, রিয়ার পার্কিং সেন্সর, সিটবেল্ট রিমাইন্ডার, স্পিড অ্যালার্ট আর ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। LXi ভেরিয়েন্টে থাকছে পাওয়ার স্টিয়ারিং, VXi ভেরিয়েন্টে থাকছে সেন্ট্রাল লকিং, কি লেস এন্ট্রি, কোম্পানির স্মার্টপ্লে ডক অডিও সিস্টেম, ব্লুটুথ কানেক্টিভিটি, সামনে পাওয়ার উইন্ডোয়ার বডি কালার বাম্পার।

maruti suzuki concept future sMaruti Suzuki S-Presso কনসেপ্ট মডেল

টপ রেঞ্জ VXi+ ভেরিয়েন্টে থাকছে প্যাসেঞ্জার সাইড এয়ারব্যাগ, 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, সেখানে SmartPlay Studio, Android Auto আর Apple CarPlay সাপোর্ট থাকছে। এর সাথে টপ ভেরিয়েন্টে থাকছে ভয়েস রিকগনিশন, ব্লুটুথ কানেক্টিভিটি সহ একাধিক ফিচার। এছাড়াও S-Presso VXi+ ভেরিয়েন্টের স্টিয়ারিং এ থাকছে বিভিন্ন কন্ট্রোল, রিয়ার পার্সেল ট্রে, বড কালার ওআরভিএম আর ডোর হ্যান্ডেল আর 12 ভোল্ড অ্যাকসেসারি সকেট। তবে দাম কম রাখতে S-Presso গাড়ির কোন ভেরিয়েন্টেই অ্যালয় হুইল থাকছে না।

0 Comments

Maruti Suzuki S-Presso গাড়িতে থাকবে একটি 1 লিটার K সিরিজ পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 67 bhp শক্তি আর 90 Nm টর্ক পাওয়া যাবে। এক লিটার পেট্রলে 24-25 কিমি যেতে পারবে এই গাড়ি। Maruti Suzuki Alto K10 গাড়িতেও একই ধরনের মাইলেজ পাওয়া যায়। 3.5 লক্ষ টাকা আশেপাশে ভারতে Maruti Suzuki S-Presso এর এক্স শোরুম দাম শুরু হবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.