New Cars and Bikes in India

একগুচ্ছ সুরক্ষা ফিচার সহ হাজির হল নতুন Maruti Suzuki Alto K10

একগুচ্ছ নতুন সুরক্ষা ফিচার সহ নতুন Alto K10 লঞ্চ করল Maruti Suzuki। নতুন Maruti Suzuki Alto K10 এর দাম শুরু হচ্ছে 3.75 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্টে এই গাড়ি কিনতে খরচ হবে 4.54 লক্ষ টাকা।

ছবি দেখুন
নতুন Maruti Suzuki Alto K10 এর দাম শুরু হচ্ছে 3.75 লক্ষ টাকা থেকে

একগুচ্ছ নতুন সুরক্ষা ফিচার সহ নতুন Alto K10 লঞ্চ করল Maruti Suzuki। বম্বে স্টক এক্সচেঞ্জ ফাইলিং থেকে জানা গিয়েছে নতুন Maruti Suzuki Alto K10 তে যোগ হয়েছে ABS, EBD, ড্রাইভারের দিকে এয়ারব্যাগ, রিভার্স পার্কিং সেন্সার, স্পিড অ্যালার্ট আর ফ্রন্ট সিট সিটবেল্ট রিমাইন্ডারের মতো সুরক্ষা ফিচারগুলি। আশা করা হচ্ছে শিঘ্রই Alto 800 গাড়িতেও এই ফিচারগুলি পৌঁছে যাবে।

নতুন ভার্সানে Alto K10 এর দাম 25,000 টাকা বাড়িয়েছে Maruti Suzuki। নতুন Maruti Suzuki Alto K10 এর দাম শুরু হচ্ছে 3.75 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্টে এই গাড়ি কিনতে খরচ হবে 4.54 লক্ষ টাকা। 11 এপ্রিল থেকে নতুন দাম প্রযোজ্য হবে। নতুন সুরক্ষা নিয়মের সাথে তাল মেলাতে এই ফিচারগুলি যোগ হয়েছে এই কম্প্যাক্ট হ্যাচব্যাকে।

maruti alto k10 cng

নতুন Maruti Suzuki Alto K10 এর দাম শুরু হচ্ছে 3.75 লক্ষ টাকা থেকে

0 Comments

কয়েক দিন আগেই Wagon R এ এই সুরক্ষা ফিচারগুলি যোগ করেছিল Maruti Suzuki। এছাড়াও কোম্পানির Eco ভ্যানে এই সুরক্ষা ফিচার যোগ হয়েছে। নতুন সুরক্ষা ফিচার সহ Eco ভ্যানের দাম বেড়েছে 23,000 টাকা। Maruti Suzuki ছাড়াও Ford ও Mahindra  -র মতো কোম্পানিগুলিও গাড়িতে নতুন সুরক্ষা ফিচার যোগ করতে শুরু করেছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.