কবে লঞ্চ হচ্ছে XUV300? জানালো Mahindra

ইতিমধ্যেই XUV300 গাড়ির একাধিক ঝলক প্রকাশ করছে Mahindra। সম্প্রতি শুরু হয়েছে বুকিং। এবার গাড়ির লঞ্চের দিন ঘোষণা করল কোম্পানি।

ছবি দেখুন
8 লক্ষ টাকা থেকে 12 লক্ষ টাকা পর্যন্ত দামে বাজারে আসছে Mahindra XUV300

ইতিমধ্যেই XUV300 গাড়ির একাধিক ঝলক প্রকাশ করছে Mahindra। সম্প্রতি শুরু হয়েছে বুকিং। এবার গাড়ির লঞ্চের দিন ঘোষণা করল কোম্পানি। 14 ফেব্রুয়ারী লঞ্চ হবে Mahindra XUV300।   8 লক্ষ টাকা থেকে 12 লক্ষ টাকা পর্যন্ত দামে বাজারে আসছে Mahindra XUV300। লঞ্চের পরে Maruti Suzuki Vitara Brezza, Ford EcoSport আর Hyundai Creta এর মতো গাড়িগুলির সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে এই গাড়ি।

g8omks9k

 

SsangYong Tivoli গাড়ির উপরে বেস করে ডিজাইন করা হয়েছে এই গাড়ি। XUV300 এ থাকবে একাধিক হাইটেক ফিচার। পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে এই সাব কম্প্যাক্ট SUV। পেট্রল ভেরিয়েন্টে থাকবে একটি 1.2 লিটার টার্বো চার্জড ইঞ্জিন। ডিজেল ভেরিয়েন্টের XUV300 এ একটি 1.5 লিটার ইঞ্জিন ব্যবহার করবে Mahindra। সাথে থাকবে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। লঞ্চের সময় এই গাড়ি অটোমেটিক ট্রান্সমিশানে পাওয়া যাবে না।

an9ld6cc

 

Mahindra XUV300 গাড়িতে তাকছে চিতা স্টাইলিং। দারুন হেডল্যাম্পের জন্য সামনে থাকছে একটি সিঙ্গেল ইউনিট এফেক্ট। সাথে থাকছে ফগ ল্যাম্প ও LED DRL। XUV300 গাড়িতে LED প্রোজেক্টার হেডল্যাম্প ব্যবহার করেছে Mahindra। থাকছে 17 ইঞ্চি অ্যালয় হুইল আর সানরুফ। গাড়ির পিছনে থাকছে LED টেলল্যাম্প আর গাড়ির ছাদে থাকছে স্পয়লার।

bp0kb79s

 

0 Comments

XUV300 গাড়ির কেবনে থাকছে প্রিমিয়াম টাচ। ড্যাশবোর্ডের পাশেই থাকছে টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। নতুন স্টিয়ারিং হুইলে থাকছে রেডিও ও কল কন্ট্রোল বাটন। অটোমেটিক ক্লাইমেট কনট্রোল, সাতটি এয়ার ব্যাগ আর পিছনে পার্কিন ক্যামেরা থাকছে এই গাড়িতে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.