New Cars and Bikes in India

এটাই কি Mahindra-র নতুন ইলেকট্রিক বাইক?

Mahindra ইতিমধ্যেই ভারতে e2O ইলেকট্রিক গাড়ি লঞ্চ করেছে। তাই Mahindra ইলেকট্রিক বাইক লঞ্চ করলে আশ্চর্য হবেন না।

ছবি দেখুন
পরীক্ষার জন্য দেখা গেল Mahindra-র নতুন ইলেকট্রিক বাইক।

সম্প্রতি পরীক্ষার জন্য দেখা গেল Mahindra-র নতুন ইলেকট্রিক বাইক Mojo। বেঙ্গালুরুতে দেখা গিয়েছে নতুন Mahindra Mojo। তবে এই বাইক সম্পর্কে এখনও বিশেষ তথ্য জানা যায়নি। 2015 সালে লঞ্চ হওয়া কোম্পানির টুরিং বাইকের মতোই ডিজাইন থাকতে চলেছে এই বাইকে। তবে সম্প্রতি ফাঁস হওয়া এই ছবি আমাদের নজ্র কেড়েছে।
কোম্পানির পেট্রল ভেরিয়েন্টের মতোই এই বাইকেও এক্সহস্ট আর গিয়ার শিফট লিভার দেখা গিয়েছে। তবে এই বাইকে ইঞ্জিনের জায়গায় ব্যাটারি থাকতে পারে। তবে নতুন এই ইলেকট্রিক বাই দেখতে কোম্পানির পেট্রল বাইকের সাথে অনেকটাই মিলে যাচ্ছে। এমনকি নতুন এই ইলেকট্রিক বাইকে ফুয়েল ট্যাঙ্ক দেখা গিয়েছে।

mahindra mojo ut 300

(এই বছরের শুরুতে একটি কম দামের Mojo UT 300 বাজারে এনেছিল কোম্পানি)

Advertisement

কোম্পানি ইতিমধ্যেই ভারতে e2O ইলেকট্রিক গাড়ি লঞ্চ করেছে। তাই Mahindra ইলেকট্রিক বাইক লঞ্চ করলে আশ্চর্য হবেন না। প্রায় তিন বছর আগে বাজারে এসেছিল Mahindra Mojo। এই বছরের শুরুতে একটি কম দামের Mojo UT 300 বাজারে এনেছিল কোম্পানি। তবে এই বাইকে শক্তি কম হওয়ার কারণে গ্রাহকের মন জয় করতে পারেনি।

bajaj dominar vs mahindra mojo comparison review

(তিন বছর আগে বাজারে এসেছিল Mahindra Mojo)

0 Comments

ভারতে ইলেকট্রিক গাড়ি ও বাইকে বাজার এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। ইতিমধ্যেই চার চাকার ইলেকট্রিক বাজারে প্রবেশ করেছে Mahindra। এবার দুই চাকার ইলেকট্রিক বাজারে প্রবেশ করে শুরু থেকেই বাজারে নিজেদের উপস্থিতির জানান দেওয়ার চেষ্টা করছে Mahindra।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.