এই মাসে লঞ্চ হতে চলেছে কাওয়াসাকি Vulcan S SE

ভারতবর্ষে কাওয়াসাকি মোটর (আই কে এম) গত চার মাসে বেশ কয়েকটি মডেল আনতে পেরেছে.

ছবি দেখুন
The Kawasaki Vulcan S SE adds a new Lava Orange paint scheme to the cruiser

ভারতবর্ষে কাওয়াসাকি মোটর (আই কে এম) গত চার মাসে বেশ কয়েকটি মডেল আনতে পেরেছে. জাপানী প্রস্তুতকর্তা এখন সম্প্রতি চালু করা সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি কাওয়াসাকি Vulcan S SE ক্রুজারের একটি নতুন বৈরিতা ছড়িয়েছে, যা ২ মে ২০১৮ তারিখে চালু করা হবে. টিজার ইমেজ কী আশা করতে পারে তা একটু দেখায়, সম্ভবত এটি সাইকেল প্রস্তুতকারক ভারতে  Vulcan S SE ভেরিয়েন্টটি চালু করা হবে, যাতে ক্রুজার একটি নতুন পেইন্ট স্কিম পাচ্ছে.  বর্তমানে,  Vulcan S SE একটি  ফ্ল্যাট আবলুস ছায়ায় পাওয়া যায়.

কাওয়াসাকি Vulcan S SE-তে কালো পার্থক্য অক্ষুণ্ন রেখে মধ্যবিত্তের ক্রুজারের জন্য একটি নতুন পার্ল লভা কমলা রঙের কাজ যোগ করে. যদিও মোটরসাইকেলের যান্ত্রিকগুলিতে কোন পরিবর্তন হবে না. পূর্ববর্তী প্রজন্মের কাওয়াসাকি নিনজা ৬৫০-এর সাথে ভল্ক্যাননের অংশগুলি ভাগ করে এবং ৬৪৯ সিসি, সমান্তরাল-টুইন, তরল-শীতল মোটর ব্যবহার করে ৬০বিএচপি এবং ৬৩ এনএম শীর্ষ টক্ক ব্যবহার করে. মোটর একটি ৬-গতি সংক্রমণ সঙ্গে জোড়া আসে.

Kawasaki Vulcan S

5.95 Lakh * On Road Price (New Delhi)
Kawasaki Vulcan S

0 Comments

সাসপেনশন দায়িত্বগুলির পিছনে দূরবীনসংক্রান্ত ফর্কগুলি এবং একটি ডান-অফসেট মনোশক সেটআপ দ্বারা পরিচালিত হয়. ব্রেকিংয়ের পারফরম্যান্ট সামনে থেকে ডুয়াল-পিস্টনসহ ৩০০ মিমি একক ডিস্ক ব্রেক থেকে এবং পিছন দিকে এক পিস্তনসহ ২৫০এমএম ডিস্ক থেকে আসে. ABS এর সাথে আসবে কাওয়াসাকি Vulcan S SE.

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Kawasaki Vulcan S সরাসরি প্রতিপক্ষের সাথে