জানুয়ারি মাসে শুরু হচ্ছে Jawa Perak বুকিং

নভেম্বর মাসে Jawa Perak মোটরসাইকেলের দাম সামনে এসেছিল। নতুন এই মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 1.94 লক্ষ টাকা থেকে। সম্প্রতি Jawa জানিয়েছে 2020 সালের 1 জানুয়ারি মাস থেকে এই মোটরসাইকেল বুকিং শুরু হবে।

ছবি দেখুন
Jawa Perak এর দাম শুরু হচ্ছে 1.94 লক্ষ টাকা থেকে

Highlights

  • 1 জানুয়ারি, বুধবার Jawa Perak বুকিং শুরু হবে
  • সীমিত সংখ্যায় বুকিং নেওয়া হবে
  • এটাই ভারতে সবথেকে সস্তা ববার মোটরসাইকেল

নভেম্বর মাসে Jawa Perak মোটরসাইকেলের দাম সামনে এসেছিল। নতুন এই মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 1.94 লক্ষ টাকা থেকে। সম্প্রতি Jawa জানিয়েছে 2020 সালের 1 জানুয়ারি মাস থেকে এই মোটরসাইকেল বুকিং শুরু হবে। 2020 সালের এপ্রিল মাস থেকে Perak ডেলিভারি শুরু হবে। সীমিত সংখ্যায় এই মোটরসাইকেলের বুকিং নিতে করবে Jawa। এই মুহূর্তে ভারতের সবথেকে সস্তা ববার স্টাইল মোটরসাইকেল Jawa Perak।

249atfag

(Jawa Perak মোটরসাইকেলে থাকছে ডুয়াল চ্যানেল এবিএস)

JAWA Perak

2.05 Lakh * On Road Price (New Delhi)
JAWA Perak

1946 সালের প্যারিস মোটর শোতে প্রথম Perak মোটরসাইকেল সামনে এনেছিল Jawa। সেই নামেই লঞ্চ হয়েছে নতুন Perak। এই মোটরসাইকেলে থাকছে একটি 334 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে 30 bhp শক্তি আর 31 Nm টর্ক পাওয়া যাবে।

মোটরসাইকেলের সামনে থাকছে টেলিস্কোপিক ফর্ক। পিছনে থাকছে একটি মনোশক। সামনে ও পিছনের চাকায় থাকছে ডিস্ক ব্রেক, সাথে থাকছে ডুয়াল চ্যানেল ABS। এই মোটরসাইকেলে একটি মাত্র সিট থাকছে। সিটের পিছনে থাকছে টেল ল্যাম্প।

ij0hjkc8

(2020 সালের এপ্রিল মাসে Jawa Perak ডেলিভারি শুরু হবে)

0 Comments

ম্যাট ব্ল্যাক রঙের এই মোটরসাইকেলের স্পোকেও থাকছে কালো ফিনিশ। Jawa Perak মোটরসাইকেলে থাকছে 1485 মিমি হুইল-বেস। পিথমপুর কারখানায় এই মোটরসাইকেল তৈরি করবে Jawa।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare JAWA Perak with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.