কোথায় নতুন ডিলারশিপ শুরু করল Jawa Motorcycles?

শুরুতে সারা দেশে 100 –র বেশি ডিলারশিপ নিয়ে আসছে Jawa Motorcycles। ইতিমধ্যেই অনলাইনে Jawa আর Jawa Forty Two বুকিং বন্ধ হয়েছে। শুধুমাত্র ডিলারদের কাছ থেকেই দুটি Jawa Motorcycles মোটরসাইকেল বুক করা যাচ্ছে।

ছবি দেখুন
পুনেতে দুটি, বেঙ্গালুরুতে তিনটি আর দিল্লিতে পাঁচটি Jawa Motorcycles ডিলারশিপ রয়েছে

নাসিক শহরে প্রথম Jawa ডিলারশিপ উদ্বোধন হল। এই নিয়ে সারা দেশে মোট 11 টি ডিলারশিপ শুরু করল Jawa Motorcycles। এখন পুনেতে দুটি, বেঙ্গালুরুতে তিনটি আর দিল্লিতে পাঁচটি Jawa Motorcycles ডিলারশিপ রয়েছে। এবার নাসিক শহরে দেশের একাদশ Jawa Motorcycles ডিলারশিপ শুরু হল।

আরও পড়ুন: এখনই Jawa মোটরসাইকেল বুক করলে কবে ডেলিভারি পাবেন?

শুরুতে সারা দেশে 100 –র বেশি ডিলারশিপ নিয়ে আসছে Jawa Motorcycles। ইতিমধ্যেই অনলাইনে Jawa আর Jawa Forty Two বুকিং বন্ধ হয়েছে। শুধুমাত্র ডিলারদের কাছ থেকেই দুটি Jawa Motorcycles মোটরসাইকেল বুক করা যাচ্ছে।

আরও পড়ুন: পড়ুন Jawa মোটরসাইকেলের রিভিউ

0 Comments

শিঘ্রই  Jawa আর Jawa Forty Two মোটরসাইকেলে যোগ হতে চলেছে ডুয়াল চ্যানেল ABS। দুটি বাইকেই থাকছে 293cc লিকুইড কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 28 bhp শক্তি আর 27Nm টর্ক পাওয়া যাবে। ইঞ্জিনের সাথেই থাকবে একটি 6 স্পিড গিয়ারবক্স। 1.55 লক্ষ টাকা থেকে দিল্লিতে Jawa Forty Two মোটরসাইকেলের এক্স শোরুম দাম শুরু হচ্ছে। এটি সব থেকে কম দামের Jawa মোটরসাইকেল। ছয়টি আলাদা রঙে তরুন প্রজন্মের নজর কাড়বে Forty Two। 1.65 লক্ষ টাকা থেকে Jawa –র এক্স শো রুম দাম শুরু হচ্ছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.