ক্লাসিক লুকে বাজিমাত! লিমিটেড এডিশন মোটরসাইকেল নিয়ে এল Jawa

বুধবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Jawa 90th Anniversary Edition। রেট্রো লুকের নতুন এই মোটরসাইকেলের দাম 1.73 লক্ষ টাকা। Jawa ব্র্যান্ডের 90 বছর পূর্তি উপলক্ষে লঞ্চ হয়েছে এই মোটরসাইকেল।

ছবি দেখুন
Jawa 90th Anniversary Edition এর দাম 1.73 লক্ষ টাকা

বুধবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Jawa 90th Anniversary Edition। রেট্রো লুকের নতুন এই মোটরসাইকেলের দাম 1.73 লক্ষ টাকা। Jawa ব্র্যান্ডের 90 বছর পূর্তি উপলক্ষে লঞ্চ হয়েছে এই মোটরসাইকেল। 1929 সালে Jawa 500 OHV মোটরসাইকেলের হাত ধরে চেকোস্লোভাকিয়ায় Jawa ব্র্যান্ডের আবির্ভাব হয়েছিল। তবে মাত্র 90 টা মোটরসাইকেল বিক্রি করবে কোম্পানি।

4d2kk7qc

Jawa 90th Anniversary Edition এর ফুয়েল ট্যাঙ্ক

Jawa 500 OHV এর থেকে Jawa 90th Anniversary Edition এর ডিজাইন অনুপ্রাণিত হয়েছে। এই মোটরসাইকেলে একটি রেট্রো লুকের ফুয়েল ট্যাঙ্ক থাকছে। সাথে থাকছে ক্রোম ফিনিশের ইঞ্জিন আর এক্সহস্ট। লিমিটেড এডিশনে মাত্র 90 টা মোটরসাইকেল বিক্রি করবে Jawa। প্রত্যেক মোটরসাইকেলে নিজস্ব ক্রম সংখ্যা থাকবে।

tvqk47p

Jawa 90th Anniversary Edition এ ডুয়াল চ্যানেল এবিএস থাকছে

Jawa 90th Anniversary Edition এ থাকছে একটি 293cc ইঞ্জিন। এই জিনে সর্বোচ্চ 26 bhp শক্তি আর 28 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 6 স্পিড ম্যানুয়াল গিয়ার-বক্স। মোটরসাইকেলের সামনে থাকছে টেলিস্কোপিক ফর্ম আর পিছনে থাকছে ডুয়াল শক অ্যাবজর্বার। থাকছে থাকছে ডিস্ক ব্রেক আর ডুয়াল চ্যানেল এবিএস।

81qs3m88

1929 সালে লঞ্চ হয়েছিল Jawa 500 OHV

0 Comments

15 অক্টোবর 2019 থেকে গোটা দেশে Jawa ডিলারদের কাছে এই লিমিটেড এডিশন মোটরসাইকেল বিক্রি শুরু হবে। মাত্র 90 টি লিমিটেড এডিশন মোটরসাইকেল বিক্রি করবে কোম্পানি। লাকি ড্র এর মাধ্যমে এই মোটরসাইকেলের গ্রাহক নির্বাচন হবে। লাকি ড্র এর পরে জলদি গ্রাহকের কাছে পাঠিয়ে দেওয়া হবে এই মোটরসাইকেল। কোম্পানি জানিয়েছে নভেম্বর মাসের মধ্যে Jawa 90th Anniversary Edition ডেলিভারি শুরু হয়ে যাবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.