শুরু হল Indian Challenger বুকিং

Indian Challenger এ থাকছে 1,769 cc লিকুইড কুলড ভি-টুইন ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 121 bhp শক্তি আর 173.5 Nm টর্ক পাওয়া যাবে।

ছবি দেখুন
সব Indian Motorcycle ডিলারের কাছে Indian Challenger বুকিং শুরু হয়েছে

Highlights

  • Indian Challenger মোটরসাইকেল বুকিং শুরু হল
  • থাকছে 1,769 cc লিকুইড কুলড ভি-টুইন ইঞ্জিন
  • স্ট্যান্ডার্ড, ডার্ক হর্স ও লিমিটেড এডিশনে পাওয়া যাবে নতুন Challenger

ভারতে Indian Challenger মোটরসাইকেল বুকিং শুরু হল। 2019 সালের EICMA মোটরসাইকেল শোতে প্রথম এই ক্রুজার মোটরসাইকেল দুনিয়ার সামনে হাজির করেছিল কোম্পানি। অবশেষে ভারতে আসছে এই মোটরসাইকেল। ভারতে সব Indian Motorcycle ডিলারের কাছে Indian Challenger বুকিং শুরু হয়েছে। এই মোটরসাইকেলের অন্যতম আকর্ষণ শক্তিশালী ইঞ্জিন। Indian Challenger এ থাকছে 1,769 cc লিকুইড কুলড ভি-টুইন ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 121 bhp শক্তি আর 173.5 Nm টর্ক পাওয়া যাবে।

bhk7338k

Indian Challenger এ থাকছে 1,769 cc লিকুইড কুলড ভি-টুইন ইঞ্জিন

বাইক

নতুন PowerPlus ইঞ্জিনে থাকছে ছয় স্পিড গিয়ার-বক্স। থাকছে ক্লাস অ্যাসিস্ট ফিচার। রেন, স্ট্যান্ডার্ড ও স্পোর্ট রাইডিং মোডে এই মোটরসাইকেল চালানো যাবে। স্ট্যান্ডার্ড, ডার্ক হর্স ও লিমিটেড এডিশনে পাওয়া যাবে নতুন Challenger। থাকছে ট্র্যাকশন কন্ট্রোল, এবিএস, কর্নারিং এবিএস আর টর্ক কন্ট্রোল।

0 Comments

Indian Challenger মোটরসাইকেলের উইন্ডস্ক্রিন মোটরের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। ডার্ক হর্স ও লিমিটেড এডিশনে থাকছে একটি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম আর রাইড কমান্ড সিস্টেম। নতুন এই মোটরসাইকেলের জন্য বিভিন্ন অ্যাকসেসারি তৈরি করেছে কোম্পানি। 2020 সালের প্রথমার্ধে ভারতে Indian Challenger ডেলিভারি শুরু হতে পারে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Indian FTR 1200 with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.