লঞ্চের আগে Venue –র বুকিং শুরু করল Hyundai

21,000 টাকায় কোম্পানির ওয়েবসাইট ও সব ডিলারের কাছ থেকে Venue প্রি-বুক করা যাচ্ছে। ভারতে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Hyundai Venue।

ছবি দেখুন
21 মে লঞ্চ হবে Hyundai Venue

21 মে লঞ্চ হবে নতুন Hyundai Venue। লঞ্চের আগেই এই গাড়ির বুকিং শুরু হয়ে গেল। 21,000 টাকায় কোম্পানির ওয়েবসাইট ও সব ডিলারের কাছ থেকে Venue প্রি-বুক করা যাচ্ছে। ভারতে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Hyundai Venue। ডেনিম ব্লু, লাভা অরেঞ্জ আর ডিপ ফরেনস্ট রঙে বিক্রি হবে এই গাড়ি।

পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে এই গাড়ি লঞ্চ করবে Hyundai। থাকবে একটি 1 লিটার তিন সিলিন্ডার টার্বো চার্জড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 118 bhp শক্তি আর 172 Nm টর্ক পাওয়া যাবে। থাকছে সাত স্পিড ডুয়াল ক্লাচ ট্রান্সমিশান। এছাড়াও 1.2 লিটার চার সিলিন্ডার kappa ইঞ্জিনে পাওয়া যাবে Venue। এই ইঞ্জিনে থাকবে 82 bhp শক্তি আর 114 Nm টর্ক। সাথে থাকবে পাঁচ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। সবশেষে 1.4 লিটার চার সিলিন্ডার CRDi ইঞ্জিনে 89 bhp শক্তি আর 220 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকবে ছয় স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান।

dbi36il8 Hyundai Venue -র কেবিন
0 Comments

ভারতের প্রথম কানেক্টেড কার Hyundai Venue। এই গাড়িতে থাকছে 33 টি কানেকটেড ফিচার। এর মধ্যে 10 টি ফিচার শুধুমাত্র ভারতের জন্য ডিজাইন করা হয়েছে। এই গাড়িতে থাকছে ইলেট্রিক সানরুফ, ক্রুজ কন্ট্রোল, রিয়ার এসি ভেন্ট, প্রোজেকটার হেডল্যাম্প, কর্নারিং ল্যাম্প। এই গাড়ির লম্বা ফিচার লিস্ট প্রতিযোগিদের থেকে Hyundai Venue কে অনেকটা এগিয়ে দেবে। ভারতে Maruti Suzuki Vitara Brezza, Mahindra XUV300, Ford Ecosport আর  Tata Nexon এর সাথে প্রতিযোগিতার সম্মুখীন হবে এই গাড়ি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.