New Cars and Bikes in India

জুলাই মাসে ভারতে এই ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে Hyundai

9 জুলাই লঞ্চ হবে Hyundai এর ইলেকট্রিক এসইউভি Kona। ইতিমধ্যেই কোম্পানি জানিয়েছে ভারতেই তৈরী হবে নতুন Hyundai Kona। চেন্নাই এর কারখানা থেকে তৈরী হবে এই গাড়ি।

ছবি দেখুন
9 জুলাই লঞ্চ হবে Hyundai Kona

এই সপ্তাহেই লঞ্চ হয়েছে Hyundai এর সাবকম্প্যাক্ট এসইউভি Venue। একই সেগমেন্টে ভারতে আরও একটি নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। 9 জুলাই লঞ্চ হবে Hyundai এর ইলেকট্রিক এসইউভি Kona। ইতিমধ্যেই কোম্পানি জানিয়েছে ভারতেই তৈরী হবে নতুন Hyundai Kona। চেন্নাই এর কারখানা থেকে তৈরী হবে এই গাড়ি। সম্প্রতি ভারতে পরিকাঠামো উন্নয়নে 7000 কোটি টাকা খরচ করার সিদ্ধান্ত নিয়েছিল Hyundai। এর অনেকটাই Kona তৈরী করতে খরচ হবে।

hyundai kona electric

ভারতেই তৈরী হবে Hyundai Kona

কম দামে ভারতে ইলেকট্রিক গাড়ি নিয়ে আসতেই দেশের মধ্যে Kona তৈরীর সিদ্ধান্ত নিয়েছে Hyundai। ইতিমধ্যেই carandbike কে এই কথা জানিয়েছে Hyundai। ভারতে Kona প্রস্তুত করার কারনে মোট 1500 নতুন মানুষ কাজ পাবেন।

hyundai kona electric

Hyundai Kona গাড়ির কেবিন

0 Comments

এক চার্জে 350 কিমি চলতে পারবে Hyundai Kona। মাত্র 30 মিনিটে সম্পূর্ণ চার্জ করা যাবে এই গাড়ির ব্যাটারি। বিশ্বব্যাপী দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় Hyundai Kona। একটি ভেরিয়েন্টে রয়েছে 100 kW ব্যাটারি, অন্যটিতে 150 kW ব্যাটারি। প্রথম মোটরে 134 bhp  শক্তি আর দ্বিতীয়টিতে রয়েছে 201 bhp শক্তি। Hyundai Kona গাড়ির কেবিনে রয়েছে একটি 8 ইঞ্চি ইনফোটেনমেন্ট সিস্টেম।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.