স্পোর্টস এডিশনে লঞ্চ হল Hyundai Creta: দাম ও ফিচার্স

Hyundai Creta Sports Edition এর কেবিনে থাকছে অল ব্ল্যাক ফিনিশ। থাকছে লেদার সিট কভার আর লেদার স্টিয়ারিং হুইল কভার। গিয়ার লিভার বুট আর এসি ভেন্টে থাকছে ক্রোম ফিনিশ। এছাড়াও থাকছে ইলেকট্রিক সানরুফ। থাকছে ক্লাইমেট কন্ট্রোল, 7 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে।

ছবি দেখুন
Hyundai Creta Sports Edition এ থাকছে একগুচ্ছ নতুন ফিচার

ভারতের কম্প্যাক্ট এসইউভি বাজারে অন্যতম জনপ্রিয় নাম Hyundai Creta। এবার ভারতে লঞ্চ হল Hyundai Creta Sports Edition। ভারতে পেট্রল ভেরিয়েন্টে Hyundai Creta Sports Edition এর দাম শুরু হচ্ছে 12.78 লক্ষ টাকা থেকে। অন্যদিকে ডিজেল ভেরিয়েন্টে এই গাড়ির দাম শুরু হচ্ছে 14.13 লক্ষ টাকা থেকে। SX চেরিয়েন্টের থেকে প্রায় 60,000 টাকা বেশি দামে লঞ্চ হয়েছে স্পোর্টস এডিশন।

d96oba98

 Hyundai Creta Sports Edition এর কেবিন

ম্যানুয়াল ট্রান্সমিশনে পাওয়া যাবে Hyundai Creta Sports Edition। থাকছে 1.6 লিটার ইঞ্জিন। দুটি রঙে পাওয়া যাবে স্পোর্টস এডিশন। ফ্যান্টম ব্ল্যাক ও পোলার হোয়াইট রঙে পাওয়া যাবে Hyundai Creta Sports Edition। পোলার হোয়াইট রঙে থাকছে কালো রুফ। এর জন্য 11,000 টাকা বেশি খরচ হবে। এছাড়াও স্পোর্টস এডিশনে থাকছে স্মোকড প্রোজেক্টার হেডলুয়াম্প আর ক্রোম গ্রিল।

0 Comments

Hyundai Creta Sports Edition এর কেবিনে থাকছে অল ব্ল্যাক ফিনিশ। থাকছে লেদার সিট কভার আর লেদার স্টিয়ারিং হুইল কভার। গিয়ার লিভার বুট আর এসি ভেন্টে থাকছে ক্রোম ফিনিশ। এছাড়াও থাকছে ইলেকট্রিক সানরুফ। থাকছে ক্লাইমেট কন্ট্রোল, 7 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। সেখানে রয়েছে Apple CarPlay আর Android Auto সাপোর্ট, ওয়্যারলেস চার্জিং, ক্রুজ কন্ট্রোল, ডুয়াল এয়ারব্যাগ আর এবিএস।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.