এটাই নতুন Honda NeoWing, দেখে নিন এই মোটরসাইকেলের সব ফিচার

Honda NeoWing মোটরসাইকেলে ইলেকট্রিক মোটর ব্যবহার করতে পারে Honda। কবে এই মোটরসাইকেল তৈরী শুরু হবে তা জানায়নি Honda। তবে পেটেন্ট স্বীকৃতি পাওয়ায় পরে এই মোটরসাইকেল তৈরীতে আর দেরি করবে না জাপানের কোম্পানিটি।

ছবি দেখুন
কবে NeoWing মোটরসাইকেল তৈরী শুরু হবে তা জানায়নি Honda

অনেক জাপানি কোম্পানি তিন চাকার মোটরসাইকেল তৈর জন্য গবেষণা করছে। বেশিরভার মোটরসাইকেলের পিছনে দুটি চাকা ও সামনে একটি চাকা থাকবে। এবার সম্পূর্ণ নতুন ডিউজাইনের মোটরসাইকেল সামনে নিয়ে এল জাপানের জনপ্রিয় মোটরসাইকেল প্রস্তুতকারী সংস্থা Honda। Honda NeoWing মোটরসাইকেলের সামনে দুটি পিছনে একটি চাকা থাকছে। 2016 সালে এই মোটরসাইকেলের পেটেন্ট ফাইল করেছিল জাপানের কোম্পানিটি। 2019 সালের 20 মার্চ পেটেস্ট গৃহীত হয়েছে। এই মোটরসাইকেলে থাকতে পারে একটি ভি-টুইন ইঞ্জিন।

তবে এই মোটরসাইকেলে ইলেকট্রিক মোটর ব্যবহার করতে পারে Honda। কবে এই মোটরসাইকেল তৈরী শুরু হবে তা জানায়নি Honda। তবে পেটেন্ট স্বীকৃতি পাওয়ায় পরে এই মোটরসাইকেল তৈরীতে আর দেরি করবে না জাপানের কোম্পানিটি।

0 Comments

এই মুহুর্তে একটি মাত্র তিন চাকার মোটরসাইকেল রয়েছে বাজারে। Yamaha Niken মোটরসাইকেলে রয়েছে তিনটি চাকা। এই মোটরসাইকেলে শক্তি যোগায় একটি 847 cc ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 11.8 bhp শক্তি আর 87.5 Nm টর্ক পাওয়া যাবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.