মেরামতির জন্য 50,000 এর বেশি মোটরসাইকেল ও স্কুটার ডেকে পাঠাল Honda

এই স্কুটারগুলি হল Activa 125 (ডিস্ক), Aviator (ডিস্ক) আর Grazia (ডিস্ক)। এছাড়াও CB Shine ( সেলফ ও ডিস্ক) মোটরসাইকেল মেরামতের জন্য ডেকে পাঠিয়েছে জাপানের কোম্পানিটি। সামনের ব্রেকে মাস্টার সিলিন্ডারে গুনমানে সমস্যা থাকার জন্য 50,034 টি স্কুটার ও মোটরসাইকেল ডেকে পাঠানো হয়েছে।

ছবি দেখুন
50,034 টি স্কুটার ও মোটরসাইকেল ডেকে পাঠিয়েছে Honda

Highlights

  • 50,034 টি স্কুটার ও মোটরসাইকেল ডেকে পাঠানো হয়েছে
  • সামনের ব্রেকে মাস্টার সিলিন্ডারে গুনমানে সমস্যা রয়েছে
  • 4 ফেব্রুয়ারি থেকে 3 জুনের মধ্যেই এই স্কুটার ও মোটরসাইকেলগুলি তৈরী হয়েছে

ভারতে তিনটি স্কুটার ও একটি মোটরসাইকেল মেরামতির জন্য ডেকে পাঠাল Honda। এই স্কুটারগুলি হল Activa 125 (ডিস্ক), Aviator (ডিস্ক) আর Grazia (ডিস্ক)। এছাড়াও CB Shine ( সেলফ ও ডিস্ক) মোটরসাইকেল মেরামতির জন্য ডেকে পাঠিয়েছে জাপানের কোম্পানিটি। সামনের ব্রেকে মাস্টার সিলিন্ডারে গুনমানে সমস্যা থাকার জন্য 50,034 টি স্কুটার ও মোটরসাইকেল ডেকে পাঠানো হয়েছে। কোম্পানি জানিয়েছে সামনের ব্রেকের মাস্টার সিলিন্ডারে সমস্যা থাকার জন্য এই স্কুটার ও মোটরসাইকেলগুলির সামনের চাকা সঠিকভাবে ঘুরতে পারছে না। কোনও ক্ষেত্রে চাকা সম্পূর্ণ জ্যাম হয়ে যাচ্ছে। 2019 সালের 4 ফেব্রুয়ারি থেকে 3 জুনের মধ্যেই এই স্কুটার ও মোটরসাইকেলগুলি তৈরী হয়েছে।

3ttcv1ps

তিনটি স্কুটারের সাথেই CB Shine মোটরসাইকেল মেরামতির জন্য ডেকে পাঠিয়েছে Honda

এই সব স্কুটার ও মোটরসাইকেলের সামনের ব্রেক বিনামূল্যে বদলে দেবে Honda। শিঘ্রই এই স্কুটার ও মোটরসাইকেলের মালিকের সাথে যোগাযোগ করবে কোম্পানির ডিলাররা। এছাড়াও অনলাইনে Honda ওয়েবসাইট থেকে ভেইকেল আইডেন্টিফিকেশন নম্বর ব্যবহার করে নিজের স্কুটার অথবা মোটরসাইকেলে সমস্যা রয়েছে কি না দেখে নিতে পারবেন গ্রাহক।

0 Comments

সম্প্রতি পশ্চিম ভারতে 1.1 কোটি স্কুটার ও মোটরসাইকেল বিক্রির লক্ষ্যমাত্রা ছুঁয়েছে Honda। মহারাষ্ট্র, গুজরাট ও গোয়ায় 19 বছরে এই সাফল্য পেয়েছে কোম্পানি। এর মধ্যে প্রথম 14 বছরে 55 লক্ষ ও পরের 5 বছরে 55 লক্ষ স্কুটার ও মোটরসাইকেল বিক্রি করেছে Honda।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.