স্পেশাল এডিশনে লঞ্চ হল Honda Amaze

Honda Amaze Ace Edition এ থাকছে কালো অ্যালয় হুইল। সাথে থাকছে একটি কালো স্পয়লার, ফ্রন্ট রুম ল্যাম্প, ব্ল্যাক ডোর ভাইজার, আর সিট কভারে থাকছে Ace Edition ব্র্যান্ডিং।

ছবি দেখুন
Honda Amaze Ace Edition এ থাকছে কালো অ্যালয় হুইল

লঞ্চের পরে দুর্দান্ত সাফল্যের মুখ দেখেছে Honda Amaze। লঞ্চের পরে প্রথম 13 মাসে 1 লক্ষ Amaze বিক্রি করেছে Honda। এবার স্পেশাল এডিশানে লঞ্চ হল এই গাড়ি। Honda Amaze Ace Edition এর দাম শুরু হচ্ছে 7.89 লক্ষ টাকা থেকে। ডিজেল ভেরিয়েন্টে এই গাড়ি 8.99 লক্ষ টাকা থেকে পাওয়া যবে। তিনটি রঙে পাওয়া যাবে লিমিটেড এডিশন Honda Amaze।

5qt06cbk

নতুন Honda Amaze Ace Edition এ থাকছে কালো অ্যালয় হুইল। সাথে থাকছে একটি কালো স্পয়লার, ফ্রন্ট রুম ল্যাম্প, ব্ল্যাক ডোর ভাইজার, আর সিট কভারে থাকছে Ace Edition ব্র্যান্ডিং। সম্প্রতি Honda জানিয়েছিল মাত্র 13 মাসে 1 লক্ষ Amaze বিক্রি হয়েছে। লিমিটেড এই গাড়ি লঞ্চ Amaze এর জনপ্রিয়তাকে আরও বাড়াবে।

0 Comments

ইতিমধ্যেই Amaze পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে অটোমেটিক ট্রান্সমিশন ভেরিয়েন্টের চাহিদা তৈরী হয়েছে। কোম্পানি জানিয়েছে 20 শতাংশ গ্রাহক অটোমেটিক ট্রান্সমিশনে Amaze কিনেছেন। 2019-20 আর্থিক বছরে Honda -র বিক্রি হওয়া মোট গাড়ির 52 শতাংশ Amaze।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.